খেলার খবর

জীবনের প্রথম ভোট দিলেন জ্যোতি

ডেস্ক রিপোর্ট: ৭ জানুয়ারি, ২০২৪। সারাদেশে আজ (রোববার) চলছে দ্বাদশ জাতীয় নির্বাচনের ভোটগ্রহণ। নির্বাচন, এই বিষয়টি রাজনীতি অঙ্গনের মুখ্য বিষয় হলেও এবারের নির্বাচন নিয়ে কিছুটা বাড়তি উন্মাদনা আছে দেশের ক্রিকেট অঙ্গনে।

মাশরাফির পর এবার সংসদ সদস্য হতে প্রতিদ্বন্দ্বিতা করছেন সাকিব আল হাসানও। সেই প্রসঙ্গে কিছুটা পরে আসা যাক। দেশের ক্রিকেটে সাম্প্রতিক সময়ে সবচেয়ে এগিয়ে আছে নারী দল। ঘরের মাটিতে গত বছরের অক্টোবর-নভেম্বরে পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ জয়ের পর সদ্য শেষ হওয়া দক্ষিণ আফ্রিকা সফরেও আলো ছড়িয়েছেন বাংলাদেশের মেয়েরা। সেই দলের নিয়মিত অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি এবারের নির্বাচনে দিলেন নিজের জীবনের প্রথম ভোট।

নিজের ভেরিফাইড ফেসবুক অ্যাকাউন্টে এক পোস্টে বেলা ১২টার দিকে ভোট দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন জ্যোতি নিজেই।

এর আগে দিনে ভোট গ্রহণের একদম শুরুতেই নিজ এলাকা মাগুরাতে ভোট দিয়েছেন সাকিব। ভোট তিনি এর আগেও দিয়েছেন। তবে নিজের জন্য এই প্রথম, কেননা মাগুরা-১ আসন থেকে সংসদ সদস্য হতে প্রতিদ্বন্দ্বিতা করছেন সাকিব। সেই অনুভূতি জানতে চাইলে গণমাধ্যমে তিনি বলেন, ‘নিজের জন্য ভোট দিতে পেরে অবশ্যই ভালো লাগছে। কখনো তো এমন চিন্তা করা হয়নাই! এটা হয়ে গেল। আলহামদুলিল্লাহ। আশা করছি ভালো কিছুই হবে।’

 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *