বিনোদন

ফেরদৌসকে নিয়ে ভাবনার ভবিষ্যদ্বাণী

ডেস্ক রিপোর্টঃ প্রথমবারের মতো নির্বাচনে অংশ নিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি আওয়ামী লীগের টিকিটে নৌকা প্রতীকে নির্বাচন করছেন ঢাকা-১০ (ধানমন্ডি, হাজারীবাগ, নিউমার্কেট ও কলাবাগান) থেকে। আর এই আসনেরই ভোটার চিত্রনায়িকা আশনা হাবিব ভাবনা। প্রথমবারের মতো সহকর্মীকে ভোট দিতে পেরে উচ্ছ্বসিত তিনি।

সেই অনুভূতি ব্যক্ত করার সময় নির্বাচনে ফেরদৌসের ফলাফল কি হতে পারে তা নিয়েও ভবিষ্যদ্বাণী করেছেন ভাবনা। এই অভিনেত্রী বলেন, ‘খুবই ভালো লাগছে। কারণ, প্রথমবারের মতো আমার সহকর্মীকে ভোট দিয়েছি। আমার আসনে আছেন প্রিয় ফেরদৌস ভাই। ইনশাল্লাহ ফেরদৌস ভাই এমপি হবেনই। এটা আমার জন্য দিগুণ আনন্দের। তাকে ভোট দিতে পেরে খুবই আনন্দ লাগছে। তিনি শুধু আমার সহকর্মীই না অনেক ভালো বন্ধু এবং গার্জিয়ানও বটে।’

আশনা হাবিব ভাবনা লেখালেখি নিয়েও ব্যস্ত। আসছে বইমেলায় নতুন বই প্রকাশিত হবে তার

যোগ করে তিনি আরও বলেন, বিগদ দিনে ভোট দিয়ে যতটা না আনন্দ পেয়েছি এবারের আনন্দটা দিগুণ। আগে অন্যদের ভোট দিলেও এবারই প্রথম সহকর্মীকে ভোট দিয়েছি। তাই এবারের অনুভূতি ভাষায় প্রকাশ করা যাবে না।

সবাইকে ভোট কেন্দ্রে আসার অনুরোধ জানিয়ে ভাবনা বলেন, ‘সবাই ভোট কেন্দ্রে আসুন। খুবই শান্তিপূর্ণ ভোট হচ্ছে। স্মার্ট বাংলাদেশ গড়তে হলে আমাদের স্মার্ট হতে হবে। বাসায় বসে থাকলে হবে না। ভোট মিস করা যাবে না। ভোট দেওয়া আমার অধিকার। আমার ভোট আমি দেব। আমার বাবা আমাকে ভোট দিতে নিয়ে এসেছে। সবাইকে বলব—আপনারা আপনাদের সন্তানকে ভোট কেন্দ্রে নিয়ে আসুন। ভোট দিতে আগ্রহী করুন।’

বর্তমানে কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন আশনা হাবিব ভাবনা। সম্প্রতি তিনি যুক্ত হয়েছেন ‘চারুলতা’ নামের নতুন একটি সিনেমায়। চলতি মাসেই সিনেমাটির শুটিং অংশ হওয়ার কথা রয়েছে। সম্প্রতি তিনি শুটিং শেষ করেছেন ‘পায়েল’ সিনেমার। মুক্তির অপেক্ষায় আছে সরকারি অনুদানের সিনেমা ‘যাপিত জীবন’। ভাবনার বাবা হাবিবুল ইসলাম হাবিব সিনেমাটি পরিচালনা করেছেন। এবারই প্রথম বাবার পরিচালনায় কাজ করেছেন এই অভিনেত্রী।

‘দামপাড়া’ সিনেমায় ভাবনা ও ফেরদৌস আহমেদ

এছাড়া মুক্তির অপেক্ষায় আছে ভাবনার সিনেমা ‘দামপাড়া’। এই ছবিতেই তিনি নায়ক হিসেবে পেয়েছেন ফেরদৌস আহমেদকে।

 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *