বিনোদন

১ম বার মুক্তি পাচ্ছে অরুণা বিশ্বাসের পরিচালনায় ‘অসম্ভব’

ডেস্ক রিপোর্টঃ সরকারি অনুদানে এ প্রথমবার নির্মিত হলো অরুণা বিশ্বাসের  ‘অসম্ভব’ শিরোনামের সিনেমা। দেশের সিনেমা জগতে পরিচিত মুখ জনপ্রিয় অভিনেত্রী অরুণা বিশ্বাস। এবার অভিনেত্রী থেকে নিজেকে গড়ে তুলেছেন একজন নির্মাতা হিসেবে। আগামী ৩রা নভেম্বর সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে এই সিনেমাটি।

শুক্রবার (২৭ অক্টোবর) সিনেমাটির মুক্তি উপলক্ষে রাজধানীতে সংবাদ সম্মেলনের আয়োজনের মাধ্যমে প্রকাশ করেন পরিচালক ও তার টিম। সেই মঞ্চেই আবেগতাড়িত হয়ে নিজেকে সামলাতে পারেননি অরুণা বিশ্বাস।

‘অসম্ভব’ সিনেমায় অভিনয় করেছেন আবুল হায়াত, অরুণা বিশ্বাস, শতাব্দী ওয়াদুদ, সোহানা সাবা, গাজী আব্দুন নূর, শাহেদ শরীফ খান, স্বাগতা, শহীদ কাদরী, নাফিস আহমেদ এবং একটি বিশেষ চরিত্রে যাত্রা সম্রাজ্ঞী জ্যোৎস্না বিশ্বাস। শত ব্যস্ততার মাঝেও অরুণার প্রথম সিনেমার শুভ কামনা জানাতে সংবাদ সম্মেলনে আসেন অসংখ্য তারকা।

সংবাদ সম্মেলনে অরুণা বিশ্বাস বলেন, ‘‘এটি প্রেম-সংঘাত, মান-অভিমান, নিজস্ব সংস্কৃতি এবং দেশপ্রেমের গল্পে মোড়ানো পাশের বাড়ির পরিচিত একটি গল্প। সিনেমাটিতে আমাদের ঐতিহ্যবাহী যাত্রাশিল্প আছে, কমার্শিয়াল গল্পের ধাঁচ আছে।’’

‘অসম্ভব’ সিনেমার গল্প ও তাতে তার চরিত্র নিয়ে অনেক আগে থেকেই নিজের আত্মবিশ্বাসের কথা বলে আসছিলেন অভিনেত্রী সোহানা সাবা। সিনেমাটি প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, ‘‘আমাদের সিনেমায় শাকিব খান নাই কিন্তু আমাদের সিনেমার শাকিব খান হল- আমাদের গল্প, আমাদের আন্তরিকতা, আমাদের সর্বোচ্চ চেষ্টা ও আমাদের ‘অসম্ভব’র অসম্ভব সুন্দর টিম স্পিরিট। আমরা ৩ নভেম্বরে আসছি ‘অসম্ভব’ সিনেমাটি নিয়ে সিনেমা হলে।’’

এ সিনেমায় প্রথমবারের মতো কবি অতুল প্রসাদ সেনের গান চিত্রায়িত হয়েছে। যা বাংলাদেশ চলচ্চিত্রের ইতিহাসেও এই প্রথম। অতুল প্রসাদ সেন রচিত ‘মোদের গোরব মোদের আশা আমরি বাংলাভাষা‍` গানটি সিনেমাটিতে দেখতে পারবেন দর্শক। এ ছাড়া এ সিনেমার মাধ্যমে কিংবদন্তি গীতিকবি ও চলচ্চিত্র পরিচালক গাজী মাজহারুল আনোয়ারের লেখা জীবনের শেষ গান-‘ও শাড়ি‍` দেখার সৌভাগ্যও হবে ভক্তদের।

 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *