খেলার খবর

নির্বাচনের পরদিনই মিরপুরে এমপি সাকিব

ডেস্ক রিপোর্ট: বিপিএল শুরু হতে আর মাত্র ১১ দিন বাকি। তাই নির্বাচনের পর দম ফেলার ফুরসত নেই সাকিব আল হাসানের। জীবনে প্রথমবার সংসদ সদস্য হওয়ার পরদিনই ঢাকায় ফিরেছেন সাকিব, ফিরেই পৌঁছে গেছেন মিরপুরের হোম অব ক্রিকেটে। সেখানে অনুশীলন করেছেন বিপিএল দল রংপুর রাইডার্সের অধিনায়ক।

গত ৭ জানুয়ারির নির্বাচনকে সামনে রেখে কয়েক সপ্তাহ নির্বাচনী এলাকা মাগুরায় অবস্থান করেন সাকিব। সেখানে নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় কাটাতে দেখা যায় তাকে। অবশেষে গতকাল রবিবার (৭ জানুয়ারি) নির্বাচনে নিরঙ্কুশ বিজয় অর্জন করেন সাকিব। প্রতিপক্ষকে দুমড়েমুচড়ে দিয়ে লাখো ভোটের ব্যবধানে ছিনিয়ে নেন জয়।

নির্বাচনের পরদিন আজ সোমবার (৮ জানুয়ারি) ট্রেনার, চিকিৎসক এবং কোচদের নিয়ে মিরপুরে ঘাম ঝরিয়েছেন। বিশ্বকাপে বাম হাতের তর্জনীতে চোট পান সাকিব। যার কারণে বিশ্বকাপের পর ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ এবং কিউইদের মাটিতে ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজে খেলা হয়নি তার। এই সময়টা নির্বাচনী প্রচারণা এবং আনুষ্ঠানিকতায় কেটেছে তার।

তবে নির্বাচন শেষ হতেই আবার ‘শিকড়ে’ ফিরলেন সাকিব। সোমবার বিকাল সোয়া ৩টার দিকে সাকিব মিরপুরের ইনডোরে প্রবেশ করেন। সাকিবের আগেই সেখানে পৌঁছে যান তার কোচ নাজমুল আবেদীন ফাহিম। এরপর ট্রেনার বায়েজিদ ইসলাম, তুষার কান্তি দাস হাওলাদার ও চিকিৎসক মনজুর হোসেনও আসেন ইনডোরে। সবাই আসার পর অনুশীলন শুরু করেন সাকিব।

মাগুরায় নির্বাচনী প্রচারণার সময়ও একেবারে ক্রিকেট থেকে দূরে ছিলেন না সাকিব। সেখানে প্রচারণার ফাঁকে মাগুরা জেলা স্টেডিয়ামে অনুশীলন করতে দেখা যায় তাকে।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *