আক্কেলপুরে ট্রেন থেকে নামতে গিয়ে গোড়ালি হারালেন নারী

জয়পুরহাটের খবর

এস এম শফিকুল ইসলাম জয়পুরহাট :
তাড়াহুড়ো করে নামতে গিয়ে ট্রেনের গেটে পাঁ ফসকে পড়ে যান শেফালি মহন্ত নামের ৪৮ বছরের এক নারী। সেই মুহূর্তে ট্রেনটিও ছেড়ে দেয়। ফলে কাটা পড়ে তাঁর বাঁ পায়ের গোড়ালি। আর ভেঙে যায় তার ডান পা।

প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর শেফালিকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

রোববার সকাল ১০টার দিকে জয়পুরহাটের আক্কেলপুর রেলস্টেশনে এ দুর্ঘটনা ঘটে। ট্রেনটি ছিল রাজশাহী-চিলাহাটীগামী আন্তনগর তিতুমীর এক্সপ্রেস।

আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, শেফালি মহন্তের মেয়ের শ্বশুরবাড়ি রাজশাহী মহানগরে। তিনি সেখানে বেড়াতে গিয়েছিলেন। রোববার সকালে তিনি আন্তনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেনে করে বাড়ি ফিরছিলেন। ট্রেনটি আক্কেলপুর স্টেশনে যাত্রাবিরতি করলে তিনি তাড়াহুড়া করে নামতে গিয়ে ফসকে নিচে পড়ে যান। ওই মুহূর্তে ট্রেনটি ছেড়ে দিলে তাঁর বাঁ পায়ের গোড়ালি কাটা পড়ে এবং ডান পা ভেঙে যায়। রেলস্টেশনে থাকা লোকজন তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক আসাফুদৌল্লা বলেন, শেফালি মহন্তের বাঁ পায়ের গোড়ালি বিচ্ছিন্ন ও ডান পা ভেঙে গেছে। উন্নত চিকিৎসার জন্য তাঁকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।