বিনোদন

গোল্ডেন গ্লোবে বাজে পোশাকের তারকারা

ডেস্ক রিপোর্টঃ ক্য়ালিফোর্নিয়ার বেভারলি হিলে অবস্থিত, ‘বেভারলি হিল্টোন হোটেল’-এ আজ তারকাদের মেলা বসে। সেখানে আয়োজন করা হয়েছিল ‘৮১ তম গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড-২০২৪’ অনুষ্ঠান। প্রায় সকল হলিউড তারকা উপস্থিত হন অনুষ্ঠানে। নানারকম সাজ-পোশাকে অনুষ্ঠানের পরিবেশ আলোকিত করেছেন তারা। তবে কিছু নাম করা তারকাদের পোশাকে তেমন মানানসই লাগেনি। জেনে নেওয়া যাক- যাদের নাম ছিল গোল্ডেন গ্লোব ২০২৪-এর সবচেয়ে মন্দ পোশাকের তালিকায়-

সেলেনা গোমেজ

১. খারাপ পোশাকের তালিকায় সবচেয়ে উপরে আছেন সেলেনা গোমেজ। সেখানে তিনি কালো রঙের ছোঁয়ায় একটি লাল গাউন পরেন। এই গাউনটি অনেক বেশি ফোলা ছিল। এছাড়াও পোশাকের নিচের অংশের একদিক কোণাকুণি ভাবে লম্বা রাখা হয়েছে। এই পোশাক অনেকের ভালো না লাগায়, সমালোচনা হয়েছে। 

২. জনাথন বেইলি গোল্ডেন গ্লোবে সম্পূর্ণ সাদা পোশাকে আসেন। শার্ট, প্যান্ট, কোট- সব ছিল ধবধবে সাদা।

অভিনেত্রী রোজামুন্ড পাইক

৩. অভিনেত্রী রোজামুন্ড পাইক একটি কালো গাউন পরেছিলেন। কিছু কালো ফুলের ব্যবহার করা হয়েছে এতে। পোশাকটির গলা থেকে বুকে এবং হাতায় কালো ফিশনেট কাপড়ের ব্যবহার করা হয়। তবে অদ্ভুত দেখতে এক নেটের ঘোমটা পরেন তিনি।

৪. এবার মন্দ পোশোকের তালিকায় রয়েছেন হেলেন মিরেনও। হালকা বেগুনী রঙের পোশাক বেছে নিয়েছিলেন তিনি। পোশাকটির হাতা ওভার দ্য টপ ছিল।

 অভিনেতা স্কট ইভান

৫. এবার অভিনেতা স্কট ইভানের দিকে সকলের নজর পরেছে। তবে তিনি বিশেষ প্রশংসা পাননি। কালো, সাদা, নীল, ট্যানওয়েভী- রঙের সমন্বয়ে মাল্টিকালার জ্যাকেটে তাকে মানায়নি।

৬. অভিনেত্রী এরিকা আলেকজান্ডার খুব উদ্‌ভট সাজে উপস্থিত হন। হালকা গোলাপি তারায় আচ্ছাদিত বেগুনী রঙের একটি পোশাক পরেন তিনি। তবে, চোখে পড়ার মতো ছিল তার চুল। উজ্জ্বল কিছু রঙের সম্মিলিত প্যাটার্নে তিনি চুল সাজিয়েছিলেন। 

সঙ্গীত শিল্পী ডুয়া লিপা

৭.জনপ্রিয় সঙ্গীত শিল্পী ডুয়া লিপা, ফ্লোরটাচ গাউন পড়েছিলেন। পোশাকটি বেহালার ডিজাইনে বানানো। কালো কাপড়ে গোল্ডেন প্যাটার্নের কাজ করা ছিল। পোশাকের নিচের অংশটি একটি বক্সি স্কার্টের মতো বানানো ছিল।

৮. টেইলর জেমসের বাদামী রঙের বেইজ স্যুট দর্শকের তেমন ভালো লাগেনি।

৯. বিলি আইলিশ একটি বাদামী রঙের স্কার্ট পরেছিলেন। তার উপরে একটি ওভারসাইজ স্যুট জ্যাকেট পরেন তিনি। চুলে তিনি স্পাইকি জুটি করেছিলেন, চোখে ছিল কালো ফ্রেমের চশমা। এর সাথে তিনি গোলাপি মোজা এবং কালো ফ্ল্যাট জুতা পরার সিদ্ধান্ত নেন। মোট কথায় ততার স্টাইল কিছুটা অন্যরকম ছিল, যা কারো খুব একটা ভালো লাগেনি।

মেরিল স্ট্রিপ 

১০. মেরিল স্ট্রিপ সাদা শার্টের সাথে কালো স্কার্ট পরেছিলেন। স্কার্টের সাথে ম্যাচিং সিকুয়েন্সের কাজ করা কালো জ্যকেটও ছিল। তবে তার পোশাক অনেক বেশি উজ্জ্বল দেখাচ্ছিল।  

 

তথ্যসূত্র: মেইল অনলাইন.কম

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *