বিনোদন

ক্যামেরার পেছনের মানুষকে বিয়ে করছেন মৌসুমী

ডেস্ক রিপোর্টঃ লাক্সতারকা মৌসুমী হামিদ বরাবরই গণমাধ্যমকে বলে আসছেন, যেকোনো সময় বিয়ের পিঁড়িতে বসবেন। পরিবার থেকেও বিয়ের জন্য চাপ ছিল। কিন্তু সমস্যা তৈরি করে তার উচ্চতা। ছেলে দেখে পছন্দ হলেও তার সমান উচ্চতার ছেলে মিলছিল না।

অবশেষে বিয়ে করছেন এই অভিনেত্রী। গত বুধবার রাতে বসুন্ধরা আবাসিক এলাকায় বাসার ছাদে গায়েহলুদের অনুষ্ঠান সম্পন্ন করেছেন। অনুষ্ঠানে দুই পরিবারের ঘনিষ্ঠজনেরা উপস্থিত ছিলেন। কাল শুক্রবার তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। খবরটি নিশ্চিত করেছেন মৌসুমী হামিদ নিজেই।

গায়েহলুদের অনুষ্ঠানে দারুণ খুশি মৌসুমী হামিদ

তবে কি তিনি নিজের সমান উচ্চতার পাত্র খুঁজে পেলেন? এ প্রসঙ্গে জানতে চাইলে মৌসুমী হামিদ বলেন, ‘উচ্চতায় রানা আমার চেয়ে আধা ইঞ্চি কম। এটা আমার কাছে মোটেও ম্যাটার করেনি। রানার ফিজিক্যাল হাইটের চেয়ে মেন্টাল হাইট অনেক বেশি। তাই শারীরিক হাইটের দিকে একেবারে নজর দিইনি। তাঁর মনমানসিকতা আমাকে তাঁর প্রতি ভালোবাসা ও মায়ার বন্ধনে জড়িয়েছে। নির্ভরতার একজন মনে হয়েছে। মনে হয়েছে, এমন একজনকে নিয়ে জীবনের সুন্দর আগামীর পথ পাড়ি দেওয়ার স্বপ্ন দেখা যায়।’

মৌসুমী হামিদের হবু বর আবু সাইয়িদ রানা লেখালেখি ও নির্মাণের সঙ্গে জড়িত। আবু সাইয়িদ রানার লেখা গল্পে অভিনয় করেছেন মৌসুমী হামিদ। এর মধ্যে ‘রূপকথা নয়’ ও ‘গুটি’ উল্লেখযোগ্য।

মৌসুমী হামিদ ও তার হবু স্বামী আবু সাইয়িদ রানা

লাক্স সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে সাতক্ষীরার মেয়ে মৌসুমী হামিদ বিনোদন অঙ্গনে পা রাখেন। এরপর অভিনয় করেছেন নাটক ও চলচ্চিত্রে। তার ক্যারিয়ারের বয়স এক যুগেরও বেশি। এ ছাড়া মৌসুমী হামিদ অভিনীত দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। সিনেমা দুটি হচ্ছে সোহেল রানা বয়াতি পরিচালিত ‘নয়া মানুষ’ ও হাবিবুল ইসলাম হাবিব পরিচালিত ‘যাপিত জীবন’।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *