খেলার খবর

বিশ্বকাপ শেষ লঙ্কানদের ইংল্যান্ড বধের নায়কের

ডেস্ক রিপোর্ট: চোট যেন কিছুতেই পিছু ছাড়ছে না লঙ্কান ক্রিকেটারদের। চোটের কারণে স্কোয়াডেই থাকতে পারেননি লঙ্কানদের বিশ্বকাপের টিকিট পাইয়ে দেওয়া ওয়ানিন্দু হাসারাঙ্গা। এরপর বিশ্বকাপ শুরুর পর ছিটকে যেতে হয়েছে দলটির অধিনায়কসহ আরও তিন গুরুত্বপূর্ণ ক্রিকেটারের। যার সবশেষ নাম লাহিরু কুমারা। লঙ্কানদের সবশেষ ম্যাচের নায়ক যিনি।

আফগানিস্তানের বিপক্ষে ম্যাচের আগে অনুশীলনে উরুতে আঘাত পেয়েছেন কুমারা। ফলে টুর্নামেন্টে তার সার্ভিস আর পাচ্ছে না দলটি। এই অবস্থায় বিশ্বকাপে লঙ্কানদের তৃতীয় বদলি ক্রিকেটার হিসেবে দলে সুযোগ পেয়েছেন দুষ্মন্থ চামেরা।

অবশ্য লঙ্কানদের বিশ্বকাপ স্কোয়াডে এমনিতেই থাকার কথা ছিল চামেরার। তবে শেষ পর্যন্ত বাছাইপর্বে চোট পেয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে যেতে হয়েছিল তাকে। সেই তিনি এবার সুযোগ পেয়েছেন কুমারা চোটে পড়ায়।

যদিও কুমারাকে হারিয়ে বেশ বড়সড় ধাক্কায় খেয়েছে লঙ্কানরা। কেননা, সবশেষ ম্যাচেই ইংল্যান্ডকে হারানোর ম্যাচে তিন উইকেট শিকার করেছেন তিনি। নেতৃত্ব দিয়েছেন লঙ্কানদের ম্যাচ জেতাতে। এখনও চারটি ম্যাচ হাতে আছে দলটির। টিকে আছে সেমিতে খেলার সম্ভাবনাও। আর তার আগে দলের অন্যতম সেরা এই পেসারের চোট নিশ্চিতভাবেই ভোগাবে দলটিকে।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *