খেলার খবর

চোটে পাকিস্তান সিরিজ থেকে ছিটকে গেলেন উইলিয়ামসন 

ডেস্ক রিপোর্ট:  

চোট এবং কেন উইলিয়ামসন। বর্তমান সময়ে এ যেন এক সূত্রে গাথা। গত বছরের আইপিএলে এসিএলের চোটে দীর্ঘদিন মাঠের বাইরে থাকার পর ফেরেন ২০২৩ ওয়ানডে বিশ্বকাপে। তবে সেখানেও চোট পিছু ছাড়েনি এই তারকা ব্যাটারের। প্রথম রাউন্ডে বাংলাদেশের বিপক্ষে ম্যাচে চোটে পড়ার পর ফিরেছেন সেমিতে। 

সেখান থেকে বিশ্বকাপের পর বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজে খেললেও বিশ্রামে ছিলেন সাদা বলের দুই সিরিজে। এরপর চলতি পাকিস্তান সিরিজে এবারের ফেরাটাও সুখকর হলো না উইলিয়ামসনের। সিরিজের দ্বিতীয় ম্যাচে ব্যাটিংয়ের সময় হ্যামস্ট্রিংয়ের চোটে পড়েন তিনি। এতে শেষ পর্যন্ত ছিটকে গেলেন সিরিজ থেকে। অতএব, বাকি তিন ম্যাচে থাকছেন কিউইদের দলে। 

উইলিয়ামসনের পরিবর্তে নেতৃত্বে কে থাকছে তা এখনো নিশ্চিত করেনি নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডসি)। তবে ইতিমধ্যে তার বদলি হিসেবে দলে যোগ দিয়েছেন আরেক ডানহাতি ব্যাটার উইল ইয়াং। 

মূলত পাকিস্তানের বিপক্ষে টেস্টে উইলিয়ামসনকে ফিরে পেতে কোনো রিস্ক নিতে চাইছে না কিউইরা। এ প্রসঙ্গে দলটির প্রধান কোচ গ্যারি স্টিড জানিয়েছে, টি-টোয়েন্টি সিরিজের বাকি অংশে খেলার সম্ভাবনা নেই উইলিয়ামসনের। তবে আমাদের চেষ্টা থাকবে তাকে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে যেন পুরোপুরি ফিট পাই। 

আগামী ১৭, ১৯ ও ২১ জানুয়ারি মাঠে গড়াবে পাকিস্তানের বিপক্ষে সিরিজের বাকি তিন টি-টোয়েন্টি। এরপর আগামী ৪ ফেব্রুয়ারি থেকে শুরু হবে নিউজিল্যান্ড-দক্ষিণ আফ্রিকা দুই ম্যাচের টেস্ট সিরিজ। 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *