বিনোদন

‘অসময়’-এ রুনা-ইরেশ-জীবনের বাজিমাত

ডেস্ক রিপোর্টঃ অনুষ্ঠিত হয়ে গেল ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত নির্মাতা কাজল আরেফিন অমির ওয়েব ফিল্ম ‘অসময়’ এর প্রিমিয়ার। তারকাবহুল এই কনটেন্টটি দেখে ভূয়সী প্রশংসা করলেন উপস্থিত তারকা, গণমাধ্যমকর্মী থেকে সাধারণ দর্শকরাও।

তারিক আনাম খান, মুনিরা মিঠু, ইন্তেখাব দিনার কিংবা তরুণ প্রজন্মের জিয়াউল হক পলাশ, শাশ্বত দত্ত, শিমুল শর্মা, লামিমা, ইসরাত, এমনকি ছবির কেন্দ্রীয় চরিত্র তাসনিয়া ফারিণ প্রত্যেকে যার যার চরিত্রে সাবলিল অভিনয় করেছেন।

তবে পার্শ্ব চরিত্রে থেকেও বাজিমাত করেছেন অন্য তিনজন অভিনয়শিল্পী। তারা হলেন রুনা খান, ইরেশ যাকের আর শরাফ আহমেদ জীবন।

রুনা খান, পোশাক : অরসি, ছবি : নয়ন আহমেদ

আইনপেশায় অত্যন্ত সফল রুনা খানের ব্যক্তিজীবনে সম্পূর্ণ পরাজয়ের গল্প। এই দুটি দিক সমানভাবে নিজের চরিত্রের মধ্যে ধারণ করেছেন এই অভিনেত্রী। মাতাল স্বামীর (ইন্তেখাব দিনার) সঙ্গে রুনার ক্লাইমেক্স সিনটাই ছিল এই সিনেমায় প্রথম দর্শক করতালি পাওয়া মূহূর্ত।

এরপর পুরো ছবিকে দারুণ রসায়ন নিয়ে টেনে নিয়ে যান সৎ কিন্তু গোবেচারা ধরনের পুলিশ অফিসার ইরেশ যাকের আর চটপটে ক্রাইম রিপোর্টর শরাফ আহমেদ জীবন।

প্রিমিয়ার শেষে হল থেকে বের হয়ে ‘অসময়’ দেখে দর্শক একবাক্যে বলছেন, ‘এটি এই সময়ের গল্পে সেরা কন্টেন্ট!’

মঙ্গলবার (১৬ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর এসকেএস টাওয়ারের সিনেপ্লেক্স বঙ্গ প্রযোজিত ‘অসময়’র প্রিমিয়ার অনুষ্ঠিত হয়। সেখানে এই কনটেন্টটির অভিনয় শিল্পী ছাড়াও উপস্থিত ছিলেন শোবিজের পরিচিত অনেক মুখ।

‘অসময়’ সিনেমায় ইরেশ যাকের ও শরাফ আহমেদ জীবন

শহীদুজ্জামান সেলিম বলেন, এই কাজটি দর্শকদের বিবেককে নাড়া দিবে। গল্পটি আমাদের চারপাশের। আমি সত্যি হ্যাপি হয়েছি এত সুন্দর কনটেন্ট দেখার সুযোগ পেয়ে।

চিত্রনায়ক ইমন বলেন, পুরো কনটেন্টটি দেখে আমি কোথাও অসংলগ্ন কিছু পায়নি। আসলে এমন ধরনের কনটেন্ট আমাদের সিনেমায় আসা উচিত। আমি অমির কাজে মুগ্ধ হয়ে গেলাম।

নির্মাতা অরুণ চৌধুরী বলেন, অমি যে এত ভালো গল্প বলতে পেরেছে সেটা অবিশ্বাস্য। সে চাইলেই গল্পটি সিনেমা বানাতে পারতো। দেখে পুরোপুরি মুগ্ধ হয়েছি।

প্রযোজক ও নির্মাতা শাহীন কবির টুটুল বলেন, কোন রিভিউ দিতে চাইনা তবে এই কাজটি এক কথায় অসাধারণ। পরিচালক সাহেব চন্দন বলেন, মাইন্ড ব্লোইং কনটেন্ট। সব দর্শকদের দেখা উচিত।

রোজি সিদ্দিকী বলেন, সব শ্রেণির দর্শকদের এই ওয়েব ফিল্মটি দেখা উচিত। আমাদের সমাজ কোন দিকে যাচ্ছে আমরা কীভাবে বসবাস করছি, সবকিছুর উত্তর অসময়ে আছে।

অভিনেতা ইরফান সাজ্জাদ বলেন, সম্পর্কে অমি আমার বন্ধু, কিন্তু বন্ধু বলে বলছি না আমি জাস্ট বিশ্বাস করতে পারছি না চারপাশের বিভিন্ন ঘটনা নিয়ে সে এত দুর্দান্ত কন্টেন্ট বানিয়েছে।

‘অসময়’ সিনেমায় তাসনিয়া ফারিণ

চলচ্চিত্র পরিচালক সাইফ চন্দন বলেন, ওয়েব নয় আমার কাছে মনে হয়েছে অসাধারণ একটি সিনেমা দেখলাম। যে সিনেমার গল্পগুলো আমাদের চারপাশে অহরহ ঘটে। কাজটিতে ভুল ধরার কোন জায়গা নেই।

গিয়াসউদ্দিন সেলিম বলেন, সুন্দরের চেয়েও বেশি সুন্দর হয়েছে অসময়। প্রতিটি চরিত্রই গল্পে মেলে ধরেছে। আমার বিশ্বাস দর্শক খুব উপভোগ করবেন।

দিনের শেষে আগত দর্শকদের প্রশংসা সূচক মন্তব্য অমিকে আবেগী করেছে। তিনি বলেন, আমার পূর্ণ আত্মবিশ্বাস আছে দর্শক কাজটি উপভোগ করবেন। আমি চাইবো যারা কাজটি দেখবেন তারা যেন তাদের কাছের মানুষদের কাজটি দেখার জন্য উৎসাহ দেন।

রুনা খান বলেন, দর্শক যেভাবে প্রশংসা করছেন মনে হচ্ছে আমাদের পরিশ্রম সার্থক এবং ভালো একটি কাজ ক্যারিয়ারে যোগ হলো।

রায়হান রাফী বলেন, অমির কাজ বরাবরই এক্সক্লুসিভ হয়। অসময় তার ব্যতিক্রম নয়। শুরু থেকে আমি একটানে দেখে ফেলেছি। কোথাও একটু বোরিং ফিল করিনি। আমার বিশ্বাস সব শ্রেণির দর্শকদের কাজটি ভালো লাগবে।

দীপংকর দীপন বলেন, ওটিটিতে দেওয়ার আগে অসময় হলে দেওয়া উচিত। অমিকে আমি বলব তুমি অবশ্যই সিনেমা বানাও।

১৮ জানুয়ারি বঙ্গতে স্ট্রিমিং হতে যাচ্ছে কাজল আরেফিন অমি পরিচালিত ওয়েব ফিল্ম ‘অসময়’। তারকাবহুল এ ফিল্মটিতে সমাজের এই সময়ের গল্পগুলো উঠে আসছে।

রুনা খান, পোশাক : অরসি, ছবি : নয়ন আহমেদ

১ জানুয়ারি পোস্টার ও পরে ট্রেলার দিয়ে নজর কাড়ে ‘অসময়’। সমাজ ও এই সময়ের গল্প নিয়ে নির্মিত কমেডি ও কোর্ট রুম ড্রামা ঘরানার এই ওয়েব ফিল্মটি মুক্তির আগেই প্রি-বুকিং শুরু হয়েছে।

বঙ্গের চিফ কন্টেন অফিসার মুশফিকুর রহমান বলেন, অমির কাজের প্রতি আমাদের আলাদা বিশ্বাস আছে। সে এর আগেও এটি প্রমাণ করেছে। আমাদের বিশ্বাস, অসময় হোটেল রিলাক্সের সাফল্যকে টপকে যাবে।

 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *