বিনোদন

ঢাকার ‘বাঙালি বিলাস’-এ ঋতুপর্ণা

ডেস্ক রিপোর্টঃ আবারও ঢালিউডের নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। নতুন বছরের শুরুতেই সেই সুখবর দিলেন এই অভিনেত্রী। ইতোমধ্যে নতুন সিনেমাটির শুটিংয়ের জন্য বাংলাদেশে আসার অনুমতি পেয়েছেন পশ্চিমবঙ্গের এ অভিনেত্রী।

‘বাঙালি বিলাস’ নামে একটি ঢাকাই সিনেমায় কাজের জন্য বাংলাদেশে আসবেন টালি তারকা। এ সিনেমায় কাজের জন্য বাংলাদেশের অনুমতির প্রয়োজন। ইতোমধ্যে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে সেই অনুমতিও দেয়া হয়েছে ঋতুপর্ণাকে।

ঋতুপর্ণা সেনগুপ্ত /   ছবি : ফেসবুক

আজ ১৮ জানুয়ারি গণমাধ্যমের হাতে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপসচিব সাইফুল ইসলাম স্বাক্ষরিত একটি চিঠি এসেছে। চিঠিতে দেখা যায়, বাংলাদেশে দুই মাস সিনেমায় কাজের জন্য অনুমতি পেয়েছেন ঋতুপর্ণা।

এই সময়ের মধ্যেই এবাদুর রহমানের প্রযোজনা ও পরিচালনায় ‘বাঙালি বিলাস’ সিনেমাটি সাধারণ সুবিধায় এক বছরের জন্য তালিকাভুক্ত করেছে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (বিএফডিসি)।

ঋতুপর্ণা সেনগুপ্ত /   ছবি : ফেসবুক

তবে সিনেমাটিতে ঋতুপর্ণা ছাড়া আর কোন কোন শিল্পী থাকছেন বা কবে থেকে এর শুটিং শুরু হবে এ ব্যাপারে বিস্তারিত কিছু জানাননি নির্মাতা।

প্রসঙ্গত, এর আগে গত বছরের ১২ আগস্ট ঢালিউড তারকা নিরবের সঙ্গে ‘স্পর্শ’ সিনেমায় অভিনয়ের জন্য ঢাকা এসেছিলেন টালি তারকা ঋতুপর্ণা।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *