খেলার খবর

কিংসের জয়ের ম্যাচে রবিনহোর ‘হাফ সেঞ্চুরি’

ডেস্ক রিপোর্ট: ব্রাজিলিয়ান ক্লাব ফ্লুমিনেন্স থেকে ২০২১ সালে বসুন্ধরা কিংসে নাম লেখান রবসন রবিনহো। সেই তিনি আজ বাংলাদেশ প্রিমিয়ার লিগে শেখ জামাল ক্লাবের বিপক্ষে গোলের হাফ সেঞ্চুরি আদায় করেছেন। রবিনহোর মাইলফলকের ম্যাচে ৩-০ গোলের বড় জয় তুলেছে কিংস। এমন অর্জনের পর ক্লাবটির পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক তুলে দেওয়া হয় রবিনহোর হাতে।

চলতি প্রিমিয়ার লিগ ফুটবলে আগের তিন ম্যাচের তিনটিতেই জয় পাওয়ায় এমনিতেও আত্মবিশ্বাসী ছিল কিংস। সেই আত্মবিশ্বাসের দেখা মিলেছে গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামেও। এদিন ম্যাচের শুরু থেকেই প্রতিপক্ষকে আক্রমণে আক্রমণে কোণঠাসা করে রেখেছিল কিংসের ফুটবলাররা। কিংসের বিপক্ষে জয়টা কঠিন বুঝতে পেরে ম্যাচের শুরু থেকেই রক্ষণাক্মক ফুটবল খেলেছে শেখ জামাল।

তাতে কাজও হয়েছে বেশ। ম্যাচের প্রায় ৮০ মিনিট পর্যন্ত কিংসকে গোল বঞ্চিত রেখেছিল তারা। তবে ৭৯ মিনিটে এসে আর পারেনি জামাল। ডরির গোলে প্রথম সাফল্যের মুখ দেখে কিংস। সেই ডরি আরও একবার কাল হয়ে দাঁড়ায় জামালের জন্য ম্যাচের ইনজুরি টাইমে। অতিরিক্ত যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে জোড়া গোল করে দলের ব্যবধানও দ্বিগুণ করেন এই ব্রাজিলিয়ান তারকা।

ম্যাচের একেবারে শেষ অংশে তার সঙ্গে তাল মেলান আরেক ব্রাজিলিয়ান রবিনহো। ডি বক্সের ঠিক বাইরে থেকে দুর্দান্ত এক শটে বল জালে জড়িয়ে ব্যবধান ৩-০ করেন রবিনহো। সেই সঙ্গে পূরণ করেন কিংসের হয়ে গোলের হাফ সেঞ্চুরি। তার দিনে দুর্দান্ত এক জয় পেয়েছে কিংস। চার ম্যাচ শেষে সবকটিতেই জয় নিয়ে দলটির অবস্থান তালিকার চূড়ায়। পয়েন্ট ১২। পরের অবস্থানে থাকা মোহামেডানের পয়েন্ট ৭।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *