খেলার খবর

বিপিএল না খেলেই ঢাকা ছাড়তে হচ্ছে হারিসকে

ডেস্ক রিপোর্ট: চলতি বিপিএলের শুরু থেকেই চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে মাঠে নামার কথা ছিল পাকিস্তানের ওপেনার মোহাম্মদ হারিসের। তবে দলটির দুই ম্যাচ পেরিয়ে গেলেও মাঠে দেখা যায়নি এই আগ্রাসী ব্যাটারকে। যা নিয়ে তৈরি হচ্ছিল ধোঁয়াশা। সেই ধোঁয়াশার মধ্যেই এবার জানা গেল; পাকিস্তান ক্রিকেট বোর্ডের কাছ থেকে অনাপত্তিপত্র না পাওয়ায় শুরুর দুই ম্যাচে মাঠে নামতে পারেননি তিনি।

প্রথম দুই ম্যাচে মাঠে নামতে না পারলেও দলের সঙ্গেই ছিলেন তিনি। আশা করেছিলেন বোর্ডের সঙ্গে জটিলতা কাটিয়ে শীঘ্রই মাঠে নামবেন তিনি। তবে শেষ পর্যন্ত হচ্ছে না সেটি। বোর্ডের অনাপত্তি পত্র মেলেনি তার। যার ফলে মন খারাপ করে আজই ঢাকা ছেড়ে পাকিস্তানের উদ্দেশ্যে রওনা হয়েছেন এই ওপেনার।

হারিসের দল চট্টগ্রামের পক্ষ থেকে এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পিসিবি বিপিএল খেলার জন্য অনাপত্তিপত্র পাননি হারিস। তাই আজ রাতের ফ্লাইটেই দেশে ফিরবেন তিনি। পিসিবির সঙ্গে হারিসের চুক্তি অনুযায়ী তিনি বছরে দুটির বেশি ফ্র্যাঞ্চাইজি লিগ খেলতে পারবেন না দেশটির কোনো ক্রিকেটার। যা এরইমধ্যে খেলে ফেলেছেন হারিস। ফলে বিপিএল না খেলেই দেশে ফিরতে হচ্ছে তাকে।

তার মতোই দল পেলেও খেলা হচ্ছে না ফখর জামান ও ইফতিখার আহমেদের। তবে শুরুতে অনপত্তিপত্র না পেলেও পরে পেয়েছেন বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, সাইম আইয়ুবরা। নিউজিল্যান্ড সফর শেষ হওয়ায় খুব শিগগিরই বিপিএলে নিজ নিজ ফ্র্যাঞ্চাইজিতে যোগ দেওয়ার কথা রয়েছে তাদের।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *