আন্তর্জাতিক

প্রধানমন্ত্রীর সঙ্গে শর্মিলা, মমতা, স্বস্তিকাদের একান্ত সাক্ষাৎ

ডেস্ক রিপোর্ট: ঢাকা চলচ্চিত্র উৎসব এবার আগের চেয়ে যথেষ্ট উজ্জ্বল। যদিও আমাদের দেশের মূল ধারার চলচ্চিত্রের তেমন কাউকে এই উৎসব কমিটি সেভাবে মূল্যায়ন করেনি। তবে দেশের বাইরের প্রখ্যাত তারকাদের উপস্থিতিদে এই উৎসব এখন আলোচনায় রয়েছে।

এবার দ্বাবিংশ ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের তিন অতিথি ভারতের প্রখ্যাত তিন বাঙালি অভিনেত্রী শর্মিলা ঠাকুর, মমতা শংকর ও স্বস্তিকা মুখার্জি একান্ত সাক্ষাতের সুযোগ পেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে একান্ত সাক্ষাতে শর্মিলা ঠাকুর

তাদের সেই সাক্ষাতের ছবি এসে পৌঁছেছে বার্তা২৪.কমের হাতে। সেখানে সবাই হাস্যজ্জ্বল ভঙ্গিমায় দেখা যাচ্ছে। তবে তারা সেখানে কি কি নিয়ে কথা বলেছেন তা এখনো জানা যায়নি। পরে হয়ত সে বিষয়েও জানানো যাবে।

এই সাক্ষাতের সময় ভারতের তিন প্রখ্যাত অভিনেত্রীর সঙ্গে ছিলেন চলচ্চিত্র উৎসবের আয়োজন মুজতবা জামালও।

দ্বাবিংশ ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব শুরু হয়েছে গত ২০ জানুয়ারি। চলবে ২৮ জানুয়ারি পর্যন্ত। এই উৎসব উদ্বোধন করেন বলিউড ডিভা শর্মিলা ঠাকুর। তিনি এশিয়া সিনেমা বিভাগের জুরিবোর্ডেও আছেন। সব কাজ শেষে তিনি ২৯ জানুয়ারি মুম্বাই ফিরে যাবেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে একান্ত সাক্ষাতে ভারতের প্রখ্যাত তিন বাঙালি অভিনেত্রী 

আর মমতা শংকর ও স্বস্তিকা মুখার্জি এসেছেন তাদের সিনেমা ‘বিজয়ার পরে’ নিয়ে। ছবিটি আজ সন্ধ্যা ৭ টায় জাতীয় জাদুঘর মিলনায়তনে দেখানো হবে।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *