ক্ষেতলাল

বেতনের টাকায় এতিম ও দুস্থদের মাঝে পুলিশের কম্বল বিতরণ

ডেস্ক রিপোর্ট:

জয়পুরহাটের ক্ষেতলালে এক দিনের বেতনের টাকা দিয়ে কম্বল কিনে উপজেলার ১৫০ জন এতিম ও দুঃস্থ শীতার্ত মানুষের হাতে তুলে দিয়েছেন থানা পুলিশের সদস্যরা। 

মঙ্গলবার ( ২৩ জানুয়ারি) রাতে প্রচন্ড শীত ও ঘন কুয়াশা মাড়িয়ে থানা পুলিশের সদস্যরা এতিমখানা, মাদ্রাসা এবং রাস্তার পাশের ঝুঁপড়ি ঘরের থাকা দুঃস্থ ও ছিন্নমুল মানুষের মাঝে এসব কম্বল বিতরন করেন।

উপজেলার পুঠিমারি, বড়তারা, তারাকুল, চৌমুহনী ধনতলাসহ বেশ কয়েকটি মাদ্রাসা ও এতিমখানায় পৌঁছে এতিম শিশুদের ডেকে তাদের গায়ে কম্বল জড়িয়ে দেন তারা। কম্বল পেয়ে অত্যন্ত খুশি এতিম শিশুসহ মাদ্রাসার শিক্ষকরা । এ ছাড়াও থানার বিভিন্ন বিট এলাকার দুঃস্থ ও ছিন্নমুল মানুষদের মাঝে কম্বল বিতরণ করেন স্ব-স্ব বিটের দায়িত্বপ্রাপ্ত পুলিশ সদস্যরা।

থানা পুলিশের এস আই নূর আমিন রনি বলেন, থানা পুলিশের সকলের ১ দিনের বেতনের টাকা দিয়ে কম্বল কিনে রাত ৯ টা থেকে ১২ টা পর্যন্ত বিভিন্ন এতিমখানা, মাদ্রাসা ছাড়াও রাস্তার ছিন্নমুল নারী-পুরুষসহ শীতে কাঁপতে থাকা মানুষের মাঝে রাস্তায় ঘুরে ঘুরে এসব কম্বল বিতরণ করা হয়। 

ক্ষেতলাল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ার হোসেন বলেন, নিজেদের বেতনের টাকায় কেনা কম্বল এতিম ও দুঃস্থ শীতার্ত মানুষের মাঝে বিতরণ করতে পেরে খুব ভালো লাগছে।

আমানুল্লাহ আমান।

 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় ডেইলি জয়পুরহাট-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *