বিনোদন

বানসালির নতুন ছবিতে রণবীর-আলিয়া-ভিকি

ডেস্ক রিপোর্টঃ যুদ্ধের প্রেক্ষাপটে সাজানো প্রেমের গল্প নিয়ে আসছেন সঞ্জয়লীলা বানশালি। ছবির নাম লাভ অ্যান্ড ওয়ার। ছবির মূল চরিত্রে অভিনয় করবেন রণবীর কাপুর, আলিয়া ভাট ও ভিকি কৌশল।

প্রথমবার এক ছবিতে দেখা যাবে রণবীর-ভিকিকে। রাম মন্দির উদ্বোধনের দিন ভিকির সঙ্গে ক্যামেরাবন্দীও হয়েছেন রণবীর কাপুর। সঙ্গে ছিলেন ক্যাটরিনা ও আলিয়া।

গাঙ্গুবাই সিনেমার পর বানসালির একের পর এক প্রজেক্ট নিয়ে অনিশ্চয়তা দেখা দেয়। আলিয়া-সালমানকে নিয়ে ‘ইনশাআল্লাহ’ তৈরির পরিকল্পনা ভেস্তে গিয়েছিল। পরবর্তীতে রণবীর সিং-আলিয়াকে নিয়ে ‘বৈয়জু বাওয়ারা’ নিয়েও দেখা দিয়েছে অনিশ্চয়তা। অবশেষে সুখবর জানা গেল।

ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ ‘এক্স’-এ জানান, বানশালির আগামী ছবির নাম ‘লাভ অ্যান্ড ওয়ার’। সেই ছবিতে মুখ্য ভূমিকায় থাকছেন রণবীর-আলিয়া-ভিকি। ২০২৫-এর বড়দিনে মুক্তি পাবে এই ছবি। জানা যাচ্ছে, যুদ্ধের প্রেক্ষাপটে সাজানো প্রেমের গল্প হতে চলেছে ‘লাভ অ্যান্ড ওয়ার’।

রণবীর কাপুর, আলিয়া ভাট ও ভিকি কৌশল

জানা গেছে ২০২৪-এর নভেম্বরে এই ছবির শুটিং শুরু হবে। এই ছবির মাধ্যমে রাজ কাপুর পরিচালিত সঙ্গম ছবিকে শ্রদ্ধার্ঘ্য জানাবেন সঞ্জয় লীলা বানশালি।’
এই ছবির ‘কাস্টিং’ চলছে চর্চা। ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে ছিলেন রণবীর। ২০২১ সালের ডিসেম্বরে ভিকির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ক্যাটরিনা। ক্যাটরিনার বিয়ের চার মাস পর আলিয়াকে বিয়ে করেন রণবীর।

বানসালির আগামী প্রোজেক্ট ‘হীরামান্ডি’ মুক্তির জন্য তৈরি। নেটফ্লিক্সে মুক্তি পাবে সঞ্জয় লীলা বানশালির প্রথম সিরিজ।

তথ্যসূত্র : হিন্দুস্তান টাইমস

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *