খেলার খবর

ঘরের মাঠেও অসহায় সিলেট, কুমিল্লার জয়

ডেস্ক রিপোর্ট: ঢাকায় টানা দুই হারের পর ঘরের মাঠে খেলার সুযোগ পেয়েছিল সিলেট স্ট্রাইকার্স। কিন্তু তাতেও কাজ হলো না। স্বাগতিক দর্শকদের বাড়ি ফিরতে হলো একরাশ হতাশা নিয়ে। কুমিল্লার দেয়া ১৩১ রানের লক্ষ্যটাও যে পাহাড়সম হয়ে উঠল মাশরাফির সিলেটে। সেই ‘পাহাড়’-এ চাপা পড়ে সিলেট হারল ৫২ রানে। আর হার দিয়ে টুর্নামেন্ট শুরু হলেও টানা দুই জয়ে ছন্দ ফিরে পেল বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

বর্তমান সময়ে টি-টোয়েন্টি ক্রিকেট ১৩০ রানের সংগ্রহকে মোটেও নিরাপদ বলে ভাবার সুযোগ নেই। তবে এই রান নিয়ে বাজিমাত করল কুমিল্লা। স্পিনার আলিস ইসলামের ঘূর্ণিতে ১৬.২ ওভারে ৭৮ রানে অলআউট হয়েছে সিলেট। নিজের ৪ ওভারের কোটায় ১৭ রান খরচ করে ৪ উইকেট ঝুলিতে পুরেছেন এই অফ স্পিনার।

৭৮ রানের মধ্যে সিলেটের মিডল অর্ডার ব্যাটার জাকির হাসানের ব্যাট থেকেই এসেছে ৪১ রান, আর বাকি দশ ব্যাটার মিলে করেছেন ৩৭। এমন ‘হরর’ শো দেখে ম্যাচ শেষের আগেই মাঠ ছাড়তে দেখা গেছে সিলেট সমর্থকদের।

এর আগে টস হেরে ব্যাটিংয়ে সুবিধা করতে পারেনি কুমিল্লাও। ২০ ওভারে ৮ উইকেটে ১৩০ রানের বেশি তুলতে পারেনি তারা। ২০-এর উপর রান এসেছে শুধু তিনজনের ব্যাট থেকে – ইমরুল কায়েস (৩০), জাকের আলি (২৯) এবং খুশদিল শাহ। সিলেটের স্পিনার সামিট প্যাটেল ১৬ রানে তুলে নেনে ৩ উইকেট।

শেষ পর্যন্ত নিয়ন্ত্রিত বোলিং আর সিলেটের ব্যাটিং দুর্দশায় ১৩০ রানের পুঁজিতেও বড় জয় নিয়েই মাঠ ছেড়েছে কুমিল্লা।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *