বিনোদন

মিস ওয়ার্ল্ড বাংলাদেশের বিচারক তানিয়া আহমেদ

ডেস্ক রিপোর্টঃ অভিনয় দিয়ে দেশের মানুষের মনে জায়গা করে নিলেও তানিয়া আহমেদ তারকাখ্যাতি পান মডেল হিসেবে। বাংলাদেশের ফ্যাশন অঙ্গনের শুরুর দিককার মডেল ও কোরিওগ্রাফার তিনি। তার হাত ধরে তৈরী হয়েছে বুলবুল টুম্পাসহ অনেক নামকরা মডেল।

তাইতো ফ্যাশনবিষয়ক আয়োজনে বরাবরই তিনি অগ্রগণ্য। এবার এই তারকা প্রধান বিচারক হিসেবে কাজ করছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ বিউটি পেজেন্টের। এরইমধ্যে সেরা ১০ জন প্রতিযোগীকে নির্বাচন করে ফেলেছে জুরিবোর্ড। আগামী ফেব্রুয়ারিতেই হবে গ্র্যাণ্ড ফিনালে। যিনি চ্যাম্পিয়ন হবেন তিনি সুযোগ পাবেন ২০২৪-এর মিস ওয়ার্ল্ড প্রতিযোগীতায় অংশগ্রহণ করতে।

তানিয়া আহমেদ বার্তা২৪.কমকে বলেন, ‘কাজটি করতে ভালো লাগছে। সুন্দর পরিবেশে খুব গুছিয়ে করা হচ্ছে প্রতিযোগীতাটি। বিচারক হিসেবে আরও আছেন আফজাল হোসেন (প্রখ্যাত অভিনেতা), ফারনাজ আলম (মেকাপ আর্টিস্ট) এবং রফিকুল ইসলাম র‌্যাফ (ফটোগ্রাফার)।’

এদিকে তানিয়া আহমেদ প্রস্তুতি নিচ্ছেন তার পরবর্তী সিনেমার। ছবির নাম ‘তাপ’। পরিচালনা করবেন সুমন ধর। এতে আরও অভিনয় করবেন লাক্স তারকা বিদ্যা সিনহা মিম। মজার বিষয় হলো, তানিয়া তার পরিচালিত প্রথম চলচ্চিত্রে নায়িকা হিসেবে মিমকেই বেছে নিয়েছিলেন।

তানিয়া আহমেদ /  ছবি : ফেসবুক

এছাড়া, তানিয়া আহমেদ অভিনীত ‘এক্সিউজ মি’ সিনেমাটি রয়েছে মুক্তির অপেক্ষায়। রায়হান খান পরিচালিত এই সিনেমায় আরও অভিনয় করেছেন আশনা হাবিব ভাবনা, জিয়াউল রোশান প্রমুখ।

ওটিটিতেও তানিয়ার কাজের কথা চলছে। গত বছর তানিম রহমান অংশুর পরিচালনায় ওয়েব ফিল্ম ‘বুকের মধ্যে আগুন’-এ তার অভিনয় দারুণ প্রশংসা কুড়িয়েছে।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *