আন্তর্জাতিক

আন্তর্জাতিক মানের পর্যটন নগরী হবে কুয়াকাটা : প্রতিমন্ত্রী মহিববুর

ডেস্ক রিপোর্ট: সূর্যোদয় সূর্যাস্তের লীলাভূমি পটুয়াখালীর কুয়াকাটাকে একটি আন্তর্জাতিক মানের পর্যটন কেন্দ্র হিসাবে গড়ে তোলার ঘোষণা দিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মহিববুর রহমান।

শনিবার (২৭ জানুয়ারি) বিকেল ৪ টায় তার নিজ এলাকা পটুয়াখালী-৪ কলাপাড়ার কুয়াকাটা রাখাইন মার্কেট থেকে সৈকত পর্যন্ত আরসিসি রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন শেষে একথা বলেন তিনি।

এ সময় তিনি আরো বলেন, পর্যটন কেন্দ্র কুয়াকাটাকে গুরুত্ব দিয়ে ইতোমধ্যে প্রধানমন্ত্রীর সঙ্গে একটি বিমানবন্দর তৈরির জন্য কথা বলা হচ্ছে। শিগগিরই এসব পরিকল্পনা বাস্তবায়ন করা হবে।

উদ্বোধন শেষে কুয়াকাটা পৌর আওয়ামী লীগ ও পৌর মেয়রের আয়োজনে প্রতিমন্ত্রীর আগমন উপলক্ষে রাখাইন মার্কেটে আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন তিনি। তাকে সংবর্ধনা দিতে কুয়াকাটা ও এর আশপাশের কয়েক হাজার মানুষ জড়ো হন অনুষ্ঠানস্থলে।

কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনির আহম্মেদ ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মোতালেব তালুকদার, কলাপাড়া পৌরসভার মেয়র বিপুল হাওলাদার, ও কুয়াকাটা পৌরসভার মেয়র আনোয়ার হাওলাদারসহ উপজেলার বিভিন্ন নেতাকর্মীরা।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *