বিনোদন

‘ডেডপুল ৩’-এর ট্রেইলারের অপেক্ষায় ভক্তরা

ডেস্ক রিপোর্টঃ মার্ভেল সিনেমেটিক ইউনিভার্সের হাল দিন দিন খারাপ হচ্ছে। করোনার পর আসা প্রায় প্রতিটি সিনেমা আর টিভি শো দর্শকের ভালো লাগেনি। তাই কিছু প্রজেক্ট মোটামুটি ভালো আয় করলেও, জনপ্রিয়তার দিক থেকে মুখ থুবড়ে পড়েছে সেগুলো। এতে হয়তো টনক নড়েছে মার্ভেলের প্রযোজক কেভিন ফাইগির। তাই ২০২৪ সালে শুধু একটি সিনেমাই প্রকাশ করা হবে।

‘ডেডপুল থ্রি‘ ছাড়া চলতি বছর আর কোনো সিনেমা আনবে না এমসিআইউ। তবে এই একটি সিনেমাই যথেষ্ট! এই সিনেমা নিয়ে ভক্তদের মধ্যে উত্তেজনার শেষ নেই। এই সিনেমার মাধ্যমেই এমসিইউর সাথে ‘টুয়েন্টিথ সেঞ্চুরি ফক্স’-এর এক্সম্যেন ইউনিভার্স যুক্ত হতে চলেছে।

‘ডেডপুল ৩’-তে টেইলর সুইফটের অভিনয় করার গুঞ্জন রয়েছে

সিনেমার শ্যুটিং স্পট থেকে একের পর এক ছবি প্রকাশ করে হচ্ছে। মুহূর্তেই তা ছড়িয়ে যাচ্ছে আগুনের মতো। আর কিছুদিন পরই প্রকাশ পাবে সিনেমার অফিশিয়াল ট্রেইলার। তা দেখার জন্য মুখিয়ে আছে ভক্তরা। গল্প নিয়ে এখন থেকেই চলছে আলোচনা।

ডেডপুল ২-তে চলতে থাকা ঘটনার পরবর্তী প্রতিক্রিয়া  দেখানো হবে সিনেমায়। ডেডপুলের ২য় কিস্তিতে ছিল টাইমট্রাভেলের গল্প।  এই সিনেমায় টাইম ট্রাভেল আরও গভীরভাবে ফুটিয়ে তোলা হবে। তার মাধ্যমেই মার্ভেলের মূল ইউনিভার্সের সাথে ডেডপুলের সম্পর্ক স্থাপন হবে। গুঞ্জন রয়েছে, মার্ভেল কমিকের চরিত্রে তৈরি হওয়া সিনেমা থেকে অনেক সুপার-হিরোকে  দেখা যাবে অতিথি শিল্পী হিসেবে।

‘ডেডপুল ৩’-সিনেমার শ্যুটিং স্পটে উলভারিন চরিত্রে হিউ জ্যাকম্যান এবং ডেডপুল চরিত্রে রায়ান রেনল্ডস 

২৬ জুলাই  মুক্তি পেতে চলেছে ডেডপুল ৩ সিনেমাটি। নাম ভূমিকায় বরাবরের মতো থাকছেন রায়ান রেনল্ডস। তার সাথে, আইকনিক উলভারিন চরিত্রে আবার অভিনয় করবেন হিউ জ্যাকম্যান। ২০০৯ সালে এক্সম্যেন অরিজিনস: উলভারিন সিনেমায় পর্দায় একত্রে অভিনয় করেন এই দুইজন।

জনপ্রিয় এই দুই সুপার হিরো বন্ধুত্ব-শত্রুতার মিশ্রিত কাহিনী নিয়ে তৈরি হচ্ছে ডেডপুল ৩ সিনেমা। আশা করা যাচ্ছে, পুরানো এক্সম্যেন কিছু চরিত্রের দেখাও মিলবে। তার সাথে লোকি’র নিজস্ব সিরিজে দেখতে পাওয়া টাইম ভ্যারিয়েন্ট অথরিটিও হস্তক্ষেপ করবে। বিখ্যাত পপস্টার টেইলর সুইফট এই সিনেমায় থাকবেন বিশেষ একটি চরিত্রে। তবে তার চরিত্রের নাম বা এই সম্পর্কিত সবকিছুই গোপন রাখা হয়েছে।

 

তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *