খেলার খবর

সিলেটে গ্যালারিতে ফিরল দর্শকরা

ডেস্ক রিপোর্ট: সিলেটে খেলা মানেই গ্যালিরভর্তি দর্শক। আর সেটা যদি হয় সেই সিলেটের তাহলে তো কোনো কথাই নেই। সিলেটের মাঠে যেকোনো খেলায় দর্শকদের উপস্থিতি চোখে পড়ার মতো। এবারো তার ব্যতিক্রম হয়নি। তবে সেটা হলো চতুর্থ দিনের দ্বিতীয় ম্যাচে।

এবারের বিপিএলও বরাবর মতো বিভিন্ন সমালোচনা নিয়ে শুরু হয়। শুরুতেই ছিলো দর্শকহীন। আশা ছিলো সিলেট পর্বে দেখা মিলবে দর্শকদের। প্রাণ ফিরবে সিলেটে। ফিরলো তবে সহসাই নয়।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) সন্ধ্যায় সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের গ্যালারি ঘুরে দেখা যায়, সিলেট স্টাইকার্স ও ফরচুন বরিশলারে ম্যাচ শুরু হওয়ার আগেই দর্শকরা লাইন ধরে মাঠে ঢুকছেন। প্রবেশ পথে লম্বা লাইন। হাতে সিলেট স্ট্রাইকার্সের ব্যানার। গালে শরীরে রঙ-তুলির আচঁড়ে ‘শুভ কামনা সিলেট’ লেখা। এমন শুভ কামনা জানিয়ে সমর্থকদের ভিড়, ভিআইপি গ্যারারির কিছু অংশ বাদে তিল পরিমাণ জায়গা নেই।

সিলেট স্টাইকার্স ও ফরচুন বরিশালের মধ্যকার খেলায় টস জিতে সিলেটের অধিনায়ক মাশরাফি ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন। মাঠে খেলোয়াড়রা ঢুকতেই দর্শকদের হৈ-হুল্লোরে মাতিয়ে তুলে স্টেডিয়াম। প্রতি বলে বলে সমর্থকদের প্রাণান্ত উচ্ছ্বাসে যেন স্টেডিয়াম প্রাণ ফিরে পেয়েছে, প্রাণ ফিরে পেয়েছে ক্রিকেট।

এর আগে দিনের প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ানস ও রংপুর রাইডারস ম্যাচে ৮ রানের জয় পেয়ে যায় রংপুর রাইডার্স।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে আগে ব্যাটিং করে ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৬৫ করে রংপুর। রান তাড়া করে ৬ উইকেটে ১৫৭ রান তুলে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। কুমিল্লার বিপক্ষে এই জয়ে পয়েন্ট টেবিলের তিনে উঠে এল রংপুর।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *