খেলার খবর

মাগুরার উন্নয়নে সকলের সহযোগিতা চাইলেন সাকিব

ডেস্ক রিপোর্ট: মাগুরা-১ আসনের সংসদ সদস্য ও ক্রিকেটার সাকিব আল হাসান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে বাংলাদেশকে দেখতে চান, আমরা যেন সেইভাবে মাগুরার উন্নয়ন করতে পারি। আমি যেন আপনাদের পাশে থেকে মাগুরার উন্নয়নের জন্য কাজ করতে পারি। আশা করি আপনারা আমাকে সহযোগিতা করবেন।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) দুপুরে মাগুরা সদর উপজেলা মিলনায়তনে উপজেলার বিভিন্ন সরকারি দফতরের কর্মকর্তা ও সদর উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের সঙ্গে এক মতবিনিময় সভায় সকলের কাছে এ সহযোগিতা চান তিনি।

তিনি বলেন,  আমি আশা করছি আমরা দ্রুত সময়ের মধ্যে সুন্দর একটি মাগুরা গড়ে তুলব। 

তিনি আরও বলেন, অবশ্যই মাগুরা খুব ভালো আছে। কিছু কিছু জায়গায় সমস্যা আছে। সেগুলো আমরা যেন উৎরে যেতে পারি। সেগুলো নিয়েও আমরা কাজ করব। এখানে আপনাদের সবার সহযোগিতা আমার দরকার হবে। একে একে আমি আপনাদের সবার কাছে আবার আসব। তখন আপনাদের সঙ্গে আরো কথা হবে। তখন হয়তো আরো বেশি জানতে পারব।

তিনি আরও বলেন, যেগুলো নিয়ে আরো বেশি কাজ করার সুযোগ থাকবে। সংসদ ও মন্ত্রণালয়ে যেখানেই বলেন আপনাদের সঙ্গে সমন্বয় করে মাগুরার উন্নয়নে কাজ করবো। অগ্রাধিকার ভিত্তিতে যে কাজগুলো আগে করা দরকার, সে কাজটা আগে করতে হবে। সুন্দর করে করা যায় সে কাজগুলোর জন্য আপনাদের দিক নির্দেশনা আমার প্রয়োজন।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমানের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু নাসির বাবলু, সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সাদ্দাম হোসেন, সদও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মেহেদী রাসেল, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ রেজাউল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান মিনতী রাণী দত্ত, সাকিব আল হাসনের পিতা মাশরুর রেজা কুটিল।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *