বিনোদন

টিজারে চমকে দিলেন টাবু-কারিনা-কৃতি

ডেস্ক রিপোর্টঃ প্রথমবারের মত পর্দায় এক হতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী টাবু, কারিনা কাপুর খান এবং কৃতি শ্যানন। তাদের অভিনীত আসন্ন ছবিটির নাম ‘দ্য ক্রু’।

কথা ছিল আসছে ২২ মার্চ মুক্তি পাবে ‘দ্য ক্রু’। তবে শুক্রবার (২ ফেব্রুয়ারি) ছবিটির টিজার প্রকাশ্যে আনার পাশাপাশি জানানো হয়েছে ছবিটি মুক্তির নতুন তারিখের কথা। এদিন কারিনা কাপুর খান নিজে ছবিটির টিজার শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।

‘দ্য ক্রু’ ছবিটির টিজার পোস্ট করে লেখেন, ‘তৈরি হয়ে যান, পপকর্ন রেডি রাখুন। আর পরিবেশনার জন্য প্রস্তুত হন। ‘দ্য ক্রু’ এই মার্চে মুক্তি পাচ্ছে প্রেক্ষাগৃহে।’

অন্যদিকে টিজারে প্রথম একে একে ফুটে উঠতে দেখা যায় এই ছবির তিন অভিনেত্রীর নাম। একই সঙ্গে নেপথ্যে একটি পুরুষ কণ্ঠ শোনা যায়। তিনি বলেন, ‘লেডিজ অ্যান্ড জেন্টেলম্যান, আমি আপনাদের ক্যাপ্টেন কথা বলছি। আজকের উড়ানে আপনাদের সকলকে স্বাগত। আমাদেও ক্রু আপনাদের খেয়াল রাখবেন। কিন্তু আপনারা দয়া করে আপনাদের চোলি টাইট করে বেঁধে রাখুন যাতে আপনাদের হৃদয় বাইরে না বেরিয়ে আসে।’

ভোগ ইন্ডিয়া ম্যাগাজিনের কভার গার্ল ‘দ্য ক্রু’র তিন তারকা

একই সঙ্গে বাজতে থাকে ‘চোলি কে পিছে কেয়া হ্যায়’ গানটির ধুন। এরপরই পর্দায় একে একে ফুটে উঠে তিন নাায়িকার ছবি। পরনে বিমানসেবিকার লাল পোশাক। হাতে ধরা ট্রলি। যদিও তাদের কারও মুখ এই ভিডিওতে দেখা যায়নি। পরিশেষে দেখা যায় ছবি মুক্তির নতুন দিন ২৯ মার্চ।

ছবিটির পরিচালনা করেছেন রাজেশ কৃষ্ণন। এটির প্রযোজনা করেছেন রিয়া কাপুর এবং একতা কাপুর। ছবিটির শুটিং মূলত আবুধাবি এবং মুম্বাইতে হয়েছে। জানা গেছে, ছবিটির চিত্রনাট্য মূলত এয়ারলাইন ইন্ডাস্ট্রির পটভূমিতে। যেখানে বিমান সেবিকাদের জীবন, তাদের ক্যারিয়ার, আকাঙ্খা সহ নানান বাঁধা বিপত্তির গল্প বলা হয়েছে।

তথ্যসূত্র : বলিউড হাঙ্গামা

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *