সারাদেশ

বগুড়ায় ট্রাকের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী নিহত

ডেস্ক রিপোর্ট: বগুড়ায় ট্রাকের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী নিহত

ছবি: বার্তা২৪.কম

বগুড়ার কাহালুতে ট্রাকের ধাক্কায় মটরসাইকেল আরোহী তিন যুবক নিহত হয়েছেন।

শনিবার (৩ ফেব্রুয়ারি) রাত ৮ টার দিকে বগুড়া- নওগাঁ আঞ্চলিক মহাসড়কে কাহালু উপজেলার দরগাহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

কাহালু থানার উপ-পরিদর্শক(এসআই) মাসুদ আলী এতথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, কাহালু উপজেলার দোগাছি ছয়ঘরিয়া গ্রামের শরিফুল ইসলামের ছেলে তরিকুল ইসলাম (২২), নুনু প্রামানিকের ছেলে রাকিব প্রামানিক (১৭) এবং একই গ্রামের মিজান (১৮)। নিহতরা সকলেই পেশায় কাঠমিস্ত্রী।

কাহালু থানার এসআই মাসুদ আলী জানান, ওই তিন যুবক মটরসাইকেলযোগে বাড়ি থেকে কাহালু উপজেলার কাজীপাড়ায় গরুর নিহারী খেতে যাচ্ছিলেন। দরগাহাট পার হয়ে বগুড়া ভান্ডারের সামনে নওগাঁগামী একটি ট্রাক পিছন থেকে মোটরসাইকেল আরোহীদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে মহাসড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই দুইজন মারা যায়। ফায়ার সার্ভিসের কর্মীরা গুরুতর আহত অবস্থায় মিজানকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দিলে রাত ৯ টার দিকে তিনিও মারা যান।

কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বলেন, তিনজনের মরদেহ ও তাদের মোটরসাইকেল পুলিশ হেফাজতে রয়েছে। ট্রাকটি দ্রুত পালিয়ে যাওয়ায় সনাক্ত করা যায়নি।

১৩২৫ বোতল ফেনসিডিলসহ ২ কারবারি আটক

ছবি: সংগৃহীত

১৩২৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক করেছে নীলফামারী র‌্যার-১৩ সিপিসি-২ এর সদস্যরা।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) গভীর রাতে নীলফামারীর ডিমলা উপজেলার সরকারপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, ডিমলার ডালিয়া ক্লোজারপাড়া গ্রামের ইনতাজ আলীর ছেলে হুমায়ুন কবির (৩৪) ও আদর্শ পাড়া গ্রামের মৃত- বাবুল হোসেনের ছেলে সৈয়দ আলী (৩৫)।

র‌্যাব জানায়, শুক্রবার গভীর রাতে ডিমলার সরকার পাড়া এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে করে ১ হাজার ৩২৫ বোতল ফেনসিডিলসহ দুইজনকে হাতেনাতে আটক করা হয়েছে। তারা দীর্ঘদিন ধরে মাদক কারবারির সাথে জড়িত ছিলেন এবং দেশের বিভিন্ন অঞ্চলে ফেনসিডিল সাপ্লাই দিয়ে আসছিলেন।

রংপুর র‌্যাব-১৩ এর অধিনায়ক কমান্ডার আরাফাত ইসলাম বলেন, বাংলাদেশকে মাদকমুক্ত রাখতে চল যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে এই স্লোগান সামনে রেখে আমরা কাজ করে যাচ্ছি। আমরা মাদকমুক্ত সমাজ গড়তে চাই। মাদকের গ্রাস থেকে যুব সমাজকে রক্ষা করতে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি জনগণের সহায়তা নিয়ে আমরা কাজ করে যাচ্ছি।

;

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি, সৌদি থেকে গ্রেফতার ২

ছবি: বার্তা২৪.কম

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির অভিযোগে সৌদি আরব থেকে দুজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট।

শনিবার (৩ ফেব্রুয়ারি) রাতে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগ সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। তবে প্রাথমিকভাবে গ্রেফতার দুজনের নাম পরিচয় জানায়নি ডিএমপি।

দফতরটির উপ-কমিশনার (ডিসি) ফারুক হোসেন জানান, সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়ে ই-মেইল পাঠানো হয়। সুনির্দিষ্ট অভিযোগ ও তদন্তের ভিত্তিতে হুমকিদাতাদের শনাক্তের পর ডিএমপির সিটিটিসির সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগ সৌদি আরব থেকে দুজনকে গ্রেফতার করে। রোববার দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ ব্যাপারে বিস্তারিত জানাবেন সিটিটিসি প্রধান ও ডিএমপির অতিরিক্ত কমিশনার মো. আসাদুজ্জামান।

;

সাড়ে ৪ ঘণ্টা পর নিয়ন্ত্রণে গাজীপুরের মোজা কারখানার আগুন

ছবি: সংগৃহীত

প্রায় সাড়ে চার ঘণ্টা পর নিয়ন্ত্রণে এসেছে গাজীপুরের শ্রীপুরে মোজা তৈরি কারখানার আগুন। দমকল বাহিনীর ৭টি ইউনিটে প্রাণান্ত চেষ্টায় রাত ৮টা ৪৫ মিনিটের দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।

শনিবার (৩ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে জেলার শ্রীপুর উপজেলার রাজাবাড়ী ইউনিয়নে অবস্থিত গ্লোব গ্লোভস (বাংলাদেশ) ম্যানুফ্যাকচারিং লিমিটেড কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। রাত ৯টায় আগুন নিয়ন্ত্রণের বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মো. আব্দুল্লাহ আল আরেফিন।

তিনি বলেন, কারখানার ভবনের তিন তলা থেকে আগুন লেগে একতলা পর্যন্ত ছড়িয়ে যায়। তবে ফায়ার সার্ভিসের কর্মীদের সাড়ে ৪ ঘণ্টা তৎপরতায় আগুন নিয়ন্ত্রণে এসেছে। 

উল্লেখ্য, আগুন লাগার খবর পেয়ে প্রথমে দমকল বাহিনীর ৪টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। পরে আগুন ভয়াবহ আকার ধারণ করলে আরও তিনটি ইউনিট এসে যোগদান করে। মোট ৭টি ইউনিটের সাড়ে চার ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ হয়। এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

;

নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় গৃহবধূর মৃত্যু

ছবি: সংগৃহীত

নীলফামারীর ডিমলায় সড়ক দুর্ঘটনায় শাহিদা বেগম (২৮) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। শনিবার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার চাপানি পেট্রোল পাম্প এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত শাহিদা বেগম খালিশা চাঁপানী ইউনিয়নের আব্দুস সবুরের স্ত্রী।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা যায়, নিহত শাহিদা বেগম রাস্তা পার হওয়ার সময় অপরদিক থেকে আসা মোটরসাইকেল ধাক্কা দিলে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা।

এবিষয়ে ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ রায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

;

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *