বিনোদন

দ্বিতীয় সন্তানের জন্য দিন গুনছেন কোহলি-আনুশকা

ডেস্ক রিপোর্টঃ ২০২১ সালে প্রথম কন্যা সন্তানের বাবা হয়েছিলেন ভারতের তারকা ক্রিকেটার বিরাট কোহলি এবং বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। দুইজনের নামের মিশ্রণে মেয়ের নাম রেখেছন ভামিকা। তিন বছর পর আবারও সন্তানের মা হতে চলেছেন আনুশকা এমন গুঞ্জন অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল। এবার তা নিশ্চিত করে জানিয়েছেন দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স।

কোহলির সঙ্গে ডি ভিলিয়ার্সের ঘনিষ্ঠতার কথা সকলেই জানেন। আইপিএলে একসঙ্গে বেঙ্গালুরু ফ্র্যাঞ্চাইজির হয়ে দীর্ঘদিন খেলেছেন। তাই কোহলির ব্যক্তিগত অনেক তথ্যই তার জানা আছে। সম্প্রতি নিজের ইউটিউব চ্যানেলে এক ভিডিওতে কোহলি-আনুশকার দ্বিতীয় সন্তান আগমনের বার্তাটি দিয়েছেন এবি ডি ভিলিয়ার্স।

ডি ভিলিয়ার্স বলেছেন, ‘আমি যতদূর জানি, ওদের পরিবারে সব ঠিক আছে। পরিবারের সঙ্গে একটু বেশি সময় কাটাচ্ছে কোহলি। সেই কারণেই প্রথম দুই টেস্টে (ইংল্যান্ডের বিপক্ষে) ও খেলছে না। আমি ওকে মাঠে দেখার জন্য মুখিয়ে আছি।’

ঠিক তার পরেই কোহলি-আনুশকা দম্পতির দ্বিতীয় সন্তানের খবর ফাঁস করেন সাবেক এই প্রোটিয়া ক্রিকেটার, ‘আমি বিরাটের সঙ্গে কথা বলছিলাম। তখনই জানতে পারি। আনুশকা দ্বিতীয়বার মা হতে চলেছে। তাই এই সময় ওর পাশে থাকা বিরাটের কর্তব্য। ক্রিকেটার হলেও পরিবার সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। সবাই সেটাই করে। বিরাটও করছে। এর জন্য ওর ক্রিকেটের প্রতি ভালবাসা নিয়ে প্রশ্ন তোলার কোনো মানে নেই।’

চলমান ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজে প্রথম দুই ম্যাচ থেকে ছুটি নিয়েছেন কোহলি। তার ছুটির পেছনে ‘ব্যক্তিগত কারণ’ উল্লেখ করে বিসিসিআই সংবাদ বিজ্ঞপ্তি প্রকাশ করে। এরপরই শুরু হয় নানা আলোচনা। এবার ডি ভিলিয়ার্সের কথায় বিষয়টি নিশ্চিত হওয়া গেল।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *