খেলার খবর

ফখর-শফিকের ফিফটিতে জয়ের পথে পাকিস্তান

ডেস্ক রিপোর্ট: দীর্ঘদিন ধরেই রান খরায় ভুগছিলেন ফখর জামান। বিশ্বকাপ শুরুর পরও রান না পাওয়ায় একাদশে জায়গা হারিয়েছিলেন এই ওপেনার। অবশেষে বাংলাদেশের বিপক্ষে একাদশে সুযোগ হয় তার। সেই সুযোগটা অবশ্য লুফে নিতে ভুল করেননি ফখর। দারুণ ফিফটি হাঁকিয়ে দলকে জয়ের পথে এগিয়ে নিয়ে যাচ্ছেন এই ব্যাটার।

অপরপ্রান্তে তাকে যোগ্য সঙ্গ দিয়ে যাচ্ছেন আরেক ওপেনার আব্দুল্লাহ শফিক। দু’জনেই তুলে নিয়েছেন ফিফটি। এক’শ পেরোনো জুটিতে ম্যাচ থেকে অনেকটাই ছিটকে গিয়েছে বাংলাদেশ।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের ২০৫ রানের জবাবে কোনো উইকেট না হারিয়ে ২০ ওভার শেষে স্কোরবোর্ডে ১২৪ রান জমা করেছে পাকিস্তান। ফিফটির তুলে দলকে জয়ের দিকে টানছেন ফখর ও শফিক। তাদের দু’জনের এমন ব্যাটিংয়ে আরেকটি হারের সম্ভাবনা উকি দিচ্ছে বাংলাদেশের।

এর আগে বিশ্বকাপে নিজেদের সপ্তম ম্যাচে টসে জিতে আগে ব্যাট করতে নেমে কোনোরকমে পাকিস্তানকে দুই’শ পেরোনো টার্গেট ছুড়ে বাংলাদেশ। দলের হয়ে সর্বোচ্চ ৫৬ রান আসে অভিজ্ঞ মাহমুদউল্লাহর ব্যাট থেকে। সাকিব করেন ৪৩ ও লিটন করেন ৪৫। পাকিস্তানি বোলারদের মধ্যে তিনটি করে উইকেট নিয়েছেন শাহিন আফ্রিদি ও মোহম্মদ ওয়াসিম।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *