মৈত্রী ট্রেনে দুর্বৃত্তদের পাথর নিক্ষেপ, ঘটনাস্থল পরিদর্শনে রেলের এসপি

জাতীয়

কুষ্টিয়ার ভেড়ামারা রেলস্টেশনের কাছে মৈত্রী এক্সপ্রেস ট্রেন লক্ষ্য করে পাথর ছোড়া হয়েছে। এতে যাত্রীদের কোনো ক্ষয়ক্ষতি হয়নি। কোনো গ্লাসও ভাঙেনি বলে রেলওয়ে পুলিশ নিশ্চিত করেছে।

আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেছেন রেলওয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।
স্থানীয় ও রেলওয়ে পুলিশ সূত্র জানায়, বেলা সাড়ে ১১টার দিকে আন্তদেশীয় মৈত্রী এক্সপ্রেস ট্রেন কলকাতা যাওয়ার পথে ভেড়ামারা দক্ষিণ রেল ক্রসিংয়ে পৌঁছালে ট্রেন লক্ষ্য করে পাথর ও ঢিল ছোড়া হয়। খবর পেয়ে দ্রুত সেখানে যান নবগঠিত রেলওয়ে জেলা পাকসীর সুপার নজরুল ইসলাম খান, রেলওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মাকসুদুল আলম, কুষ্টিয়া সার্কেল ফিরোজ আলম, ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম, পোড়াদহ রেলওয়ে থানার ওসি আফজাল হোসেন।

এ সময় তাঁদের সঙ্গে ভেড়ামারা পৌরসভার মেয়র শামীমুল ইসলামও ছিলেন।
ভেড়ামারা থানার ওসি আমিনুল ইসলাম বলেন, মৈত্রী এক্সপ্রেস ট্রেনে ঢিল নিক্ষেপের সংবাদ ট্রেনটিতে অবস্থানকারী নিরাপত্তার দায়িত্ব পালনরত ব্যক্তিদের পক্ষ থেকে রেলওয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হলে তাঁরা ঘটনাস্থলে আসেন। সেখানে খোঁজখবর রাখা হচ্ছে।
জানতে চাইলে নবগঠিত রেলওয়ে জেলা পাকসীর সুপার নজরুল ইসলাম খান বলেন, ট্রেন বা যাত্রীদের কোনো ক্ষতি হয়নি। এরপরও মৈত্রী ট্রেন বিধায় বিষয়টি অধিক গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিষয়টি তদন্ত করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *