আন্তর্জাতিক

বিটিভির নাটকে লারা লোটাস

ডেস্ক রিপোর্ট: মাঝে কিছুটা বিরতি দিয়ে আবারও শোবিজে নিয়মিত হয়েছেন অভিনেত্রী লারা লোটাস। কাজ করছেন নাটকে। চলছে মডেলিং-এর কাজও। সম্প্রতি তিনি বিটিভির একটি নাটকে অভিনয় করেছেন মূখ্য চরিত্রে। সেই নাটকটির নাম ‘পটল যখন পরিচালক’। আজ ১০ ফেব্রুয়ারি রাত ৯ টায় প্রচারিত হবে নাটকটি।

ইরানী বিশ্বাসের রচনা ও সাদিকুল ইসলাম নিয়োগীর প্রযোজনায় নাটকটিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন আরফান আহমেদ, মোঃ ইকবাল বাবু, তারিক স্বপন, শফিক খান দিলু, আশা মজিদ রোজী, রহিম সুমন, সেলিম কামাল, হাসান মাহমুদ ও জান্নাতুল ফেরদৌস।

‘পটল যখন পরিচালক’ নাটকে আরফান আহমেদ ও লারা লোটাস

নাটকে দেখা যাবে- পটল নামের একজন পরিচালক হওয়ার স্বপ্ন নিয়ে গ্রাম থেকে ঢাকায় আসে। কিন্তু টাকার অভাবে তার কিছুই করা হয়ে ওঠেনি। অন্যদিকে মফিজ নামের এক গার্মেন্টস কর্মির ইচ্ছে অভিনয় করার। একদিন পটলের সাথে মফিজের পরিচয় হয়। পটল মফিজকে দিয়ে গ্রাম থেকে জমি বিক্রি করিয়ে টাকা আনায় নাটক বানানোর জন্য। পটল কারো ফোন কখনো রিসিভ করে না। মোবাইল কেটে দেয়। কিছুক্ষণ পর কল ব্যাক করে তাদের বলে, আমি বিজি ছিলাম প্রডিউসারের সাথে মিটিং নিয়ে। রিমি নামের একটি মেয়ে পটলের নাটকে অভিনয়ের স্বপ্ন দেখে।

বিভিন্ন ভাবে পটলকে সে পটানোর চেষ্টা করে। পটলও তাকে মিথ্যা কথা বলতে থাকে। এভাবে একটার পর একটা মিথ্যা কথা বলে চলতে থাকে পটলের জীবন। অবশেষে নাটক বানানোর টাকা দিয়ে রিমিকে বিয়ে করে পটল। একপর্যায়ে মফিজ তার প্রেমিকার মাধ্যমে জানতে পারে পটলের চালাকির কথা। তারপর মফিজ পুলিশ নিয়ে পটলের বাসর ঘরেই হাজির হয়। নানা ঘটনার মধ্য দিয়ে সমাপ্তি হয় এ গল্পের।

‘পটল যখন পরিচালক’ নাটকে আরফান আহমেদ

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *