আন্তর্জাতিক

কুমারখালীতে প্রবাস ফেরত যুবকের মরদেহ উদ্ধার

ডেস্ক রিপোর্ট: কুষ্টিয়ার কুমারখালীতে আমবাগান থেকে মো. হযরত (৩৩) নামে এক প্রবাস ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার (১২ ফেব্রুয়ারি) সকালে উপজেলার চাপড়া ইউনিয়নের লাহিনীপাড়া গ্রামের একটি আমবাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পরে মরদেহের সুরতহাল তৈরি করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত মো. হযরত আলী উপজেলার যদুবয়রা ইউনিয়নের দক্ষিণ ভবানীপুর গ্রামের আব্দুল হান্নানের ছেলে। তিনি প্রায় মাসখানেক আগে সৌদি আরব থেকে দেশে ফিরেছেন।

তবে নিহতদের স্বজনদের দাবি, হযরতকে পরিকল্পিতভাবে হত্যা করে আমবাগানে মরদেহ ঝুলিয়ে রাখা হয়েছে।

নিহতের বাবা আব্দুল হান্নান বলেন, ‘আমার ছেলে মাসখানেক আগে দেশে ফিরে ঝিনাইদহে শ্বশুর বাড়িতে উঠেছিল। পারিবারিক কলহের কারণে ছেলে আমার বাড়ি থাকে না। তেমন যোগাযোগও ছিল না। সকালে খবর পেয়ে আমবাগানে মরদেহ পেয়েছি।’

তার ভাষ্য, শ্বশুর বাড়ির লোকজন ও স্থানীয়রা মিলে তার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করেছে।

নিহতের ছোট ভাই তুষার বলেন, ‘আমার ভাইয়ের শ্যালক নয়ন গত রোববার মুঠোফোনে ভাইকে হত্যার হুমকি দিয়েছিল। আর আজ ঝুলন্ত মরদেহ পেয়েছি। ভাই আত্মহত্যা করেনি, তাকে হত্যা করা হয়েছে। এর সু্ষ্ঠু বিচার চাই।’ 

জানা গেছে, ঝিনাইদহ জেলার কন্যাদায় গ্রামের আব্দুল লতিফের মেয়ে মোছা. নিলা খাতুনের সঙ্গে হযরতের বিয়ে হয়। বিয়ের পর স্বামী-স্ত্রী দু’জনেই সৌদি আরব থাকতেন।

কুমারখালী থানার উপ-পরিদর্শক মো. ইমদাদুল হক জানান, ঝুলন্ত মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে প্রকৃত ঘটনা জানা যাবে। তবে হত্যা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *