বিনোদন

‘বুকিং’ সিনেমা দেখার জন্য দর্শকদের অনুরোধ করলেন পরীমনি

ডেস্ক রিপোর্টঃ দুই দিন পরেই বিশ্ব ভালবাসা দিবস। প্রত্যেক ভালবাসা দিবসে নতুন নতুন কাজ থাকে পরীমনির। এই ভালবাসা দিবসেও নতুন একটি চমক রয়েছে দর্শকদের জন্য। আর সেটা হলো ‘বুকিং’। আগামী বুধবার (১৪ ফেব্রুয়ারি) দর্শকদের বুকিং দেখার জন্য অনুরোধ করেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এ চিত্র অভিনেত্রী।

সোমবার (১২ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে চার টার দিকে মানিকগঞ্জ জেলা শহরের খন্দকার নুরুল হোসেন “ল” কলেজ মাঠে এক অনুষ্ঠানে বক্তব্যকালে পরীমনি দর্শদের বুকিং দেখার অনুরোধ জানান।

বক্তব্যকালে পরীমনি বলেন, এই ভালবাসা দিবসে আমার নতুন একটি সিনেমা মুক্তি পাচ্ছে। সিনেমাটির নাম বুকিং। উপস্থিত দর্শকদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনার সবাই ১৪ ফেব্রুয়ারি ভালবাসা দিবসের দিন বঙ্গ নামের যে অ্যাপটি ডাউনলোড করবেন এবং আমার নতুন সিনেমা বুকিং দিয়ে রাখবেন।

পরী বলেন, একটি প্রতিষ্ঠানের শো-রুম উদ্বোধনের জন্য আমি মানিকগঞ্জে আসছি। অনেক আগে একটি ছবির শুটিংয়ের কাজে মানিকগঞ্জে এসেছিলাম। এই অনুষ্ঠানে উপস্থিত দর্শকদের দেখে আমি সত্যি মুগ্ধ এবং তারা আমাকে এতো ভালবাসে। আর আমিও মানিকগঞ্জকে ভালবাসি।

এ সময় উপস্থিত দর্শকরা পরীমনির কাছে একটি গান শোনার আবদার করলে পরীমনি বক্তব্য শেষে “আমি ডানা কাটা পরী, আমি ডানা কাটা পরী” গানের দুটি লাইন নিজে কণ্ঠে দর্শকদের শোনান।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *