জয়পুরহাট

জয়পুরহাটে বিএনপির গণ অনশন

ডেস্ক রিপোর্ট:

বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি এবং উন্নত চিকিৎসার জন্য বিদেশ প্রেরণের দাবিতে জয়পুরহাটে বিএনপির বিবদমান দুটি গ্রুপ  পৃথকভাবে গণ-অনশন কর্মসূচি পালন করছে। শনিবার সকাল সাড়ে ১১টা থেকে বেলা আড়াইটা পর্যন্ত এ কর্মসূচি পালন করা হয়। 

শহরের চিনিকল রোডে ফায়ার সার্ভিস কার্যালয়ের সামনে বিএনপির কেন্দ্রীয় নেতা ও সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফার নেতৃত্বে আয়োজিত গণ অনশন কর্মসূচিতে বক্তব্য দেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আব্দুল ওহাব, সাবেক সভাপতি মমতাজ উদ্দিন মণ্ডল, শহর বিএনপির আহবায়ক মতিয়র রহমান, তাতী দলের যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন প্রমুখ।

অন্যদিকে জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মাসুদ রানা প্রধানের নেতৃত্বে দলীয় কার্যালয়ের সামনে আয়োজিত পৃথক গণ অনশন কর্মসূচিতে বক্তব্য দেন জেলা বিএনপির আহ্বায়ক গোলজার হোসেন, সদর থানা বিএপির আহ্বায়ক এ্যাড. হেনা কবির, যুবদলের আহ্বায়ক এটিএম শাহনেওয়াজ কবির শুভ্র, আক্কেলপুর থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক কামরুজ্জামান কমল, পাঁচবিবি থানা বিএনপির আহবায়ক সাইফুল ইসলাম ডালিম, ক্ষেতলার থানা বিএনপির আহবায়ক খালেদদ মাসুদ আঞ্জুমান,  কালাই থানা বিএনপির আহবায়ক ইব্রাহিম হোসেন প্রমুখ। 

এ সময় আওয়ামী লীগ সরকারের কঠোর সমালোচনা করে প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় নেতা ও সাবেক সংসদ সদস্য প্রকৌশলী গোলাম মোস্তফা। তিনি বলেন, ‘এ দেশে তিনবারের নির্বাচিত সাবেক প্রধানমন্ত্রি ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থার ক্রমশ অবনতি ঘটছে। এ অবস্থায় দ্রুত সময়ের মধ্যে  উন্নত চিকিৎসার জন্য তাঁকে বিদেশে নেয়া প্রয়োজন। কিন্তু ফ্যাসিষ্ট আওয়ামী সরকার তা কর্ণপাত করছে না। তাই আমরা আমাদের দাবি আদায়ে আজ গণ অনশনে নেমিছি।’

মো. আতাউর রহমান।

 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় ডেইলি জয়পুরহাট-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *