খেলার খবর

শিশু নাজমুল হত্যার পলাতক আসামি ১১ বছর পর গ্রেফতার 

ডেস্ক রিপোর্ট: পিরোজপুরে স্কুল ছাত্র সাদমান সাকিব ( ১৪) হত্যার অভিযোগে মৃত্যুদণ্ড পাওয়া আসামি নাজমুল হাসান নাঈমকে গ্রেফতার করেছে র‍্যাব। রায় ঘোষণার পর থেকে দীর্ঘ ১১ বছর যাবত পলাতক ছিলেন তিনি।

অবশেষে গতকাল ( ১৩ ফেব্রুয়ারি) মঙ্গলবার দুপুরের দিকে রাজধানীর ক্যান্টনমেন্ট থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করতে সক্ষম হয় র‍্যাব-২ এর একটি দল।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব-২ এর এ,এস,পি শিহাব করিম, সিনিয়র সহকারি পরিচালক (মিডিয়া) এ তথ্য জানায়।

বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, ২০১৩ সালে পিরোজপুরে বহুল আলোচিত স্কুল ছাত্র সাদমান সাকিব (১৪) হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি নাজমুল হাসান নাঈম (৩৯) দীর্ঘ ১১ বছর বিভিন্ন স্থানে পলাতক ছিলেন। অভিযুক্ত নাজমুল আইনশৃঙ্খলা বাহিনীকে বিভিন্ন সময় চোখে ধুলা দিয়ে পালিয়ে থাকলেও গতকাল র‍্যাব-২ এর একটি আভিযানিক দল তার সম্পর্কে খবর পেয়ে রাজধানীর ক্যান্টনমেন্ট থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

মামলা সূত্রে জানা যায় যে, ২০১৩ সালে পিরোজপুর সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণীর ছাত্র সাদমান সাকিব ওরফে প্রিন্স (১৪) কে ক্রিকেট খেলা নিয়ে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে নৃশংসভাবে হত্যা করা হয়। হত্যার পরে আসামিরা সাকিবের মরদেহ গুমের জন্য মরদেহের  সাথে ইট বেঁধে পাশের পুকুরে ফেলে দেয়। পরবর্তীতে স্থানীয় লোকজন মরদেহটি দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে সাদমান সাকিব ওরফে প্রিন্স এর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে নেয়।

সাকিবের মৃত্যুর দুদিন পর তার বাবা সে সময় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে পিরোজপুর সদর থানায় একটি হত্যা মামলা (মামলা নং-০১ তাং-০২/০৯/২০১৩ইং, ধারা- ৩০২/২০১/৩৪ দঃ বিঃ) দায়ের করেছিলেন।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *