খেলার খবর

আরও একবার জাতীয় দলের স্পন্সর হলো রবি          

ডেস্ক রিপোর্ট:  

২০১৫ সালে প্রথমবারের মতো জাতীয় ক্রিকেট দলের স্পন্সর হয়েছিল রবি আজিয়াটা লিমিটেড। সেই চুক্তিটি ছিল দুই বছরের। পরে ২০১৭ সালের চুক্তির মেয়াদ তিন বছর বাড়িয়ে নেয় টেলিকমিউনিকেশন সেবা প্রদানকারী কোম্পানিটি। তবে সেবার চুক্তির মেয়াদ শেষের আগেই সরে দাঁড়ায় তারা। কারণ হিসেবে দর্শায়, একাধিক ক্রিকেটার অন্য টেলিকমিউনিকেশন কোম্পানির সঙ্গে একাধিক ক্রিকেটারের চুক্তি। 

পাঁচবছর পর ফের জাতীয় দলের স্পন্সর হলো রবি। তবে পুরনো সেই সমস্যা এড়াতে এবার আগে থেকেই শর্ত জুড়ে দিয়েছে রবি। সেই শর্ত অনুযায়ী, চলতি বছরে জাতীয় দলের অধিনায়ক ও সহ-অধিনায়ক এবং কেন্দ্রীয় চুক্তিতে থাকা কোনো খেলোয়াড়  অন্য কোনো টেলিকমিউনিকেশন প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি করতে পারবেন না। এমনকি অন্য টেলিকমিউনিকেশন প্রতিষ্ঠানের কোনো ধরণের প্রচারণাও করতে পারবেন না।

আজ (শুক্রবার) দুপুরে এক সংবাদ সম্মেলনে আগামী চার বছরের জন্য জাতীয় ক্রিকেট দলের স্পন্সরশিপ দেওয়া হয় রবিকে। এতে তারা ৫০ কোটি টাকায় স্পন্সর স্বত্ব পেয়েছে। বিসিবির পক্ষে সেই চুক্তিতে স্বাক্ষর করেন প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী সুজন এবং রবির পক্ষে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী রাজীব শেঠি। এছাড়াও সেখানে উপস্থিত ছিলেন বিসিবির পরিচালক ও বিসিবির মিডিয়া কমিটির প্রধান তানভীর আহমেদ।  

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *