বিনোদন

জন্মদিনে ‘ডাংকি’র টিজারে খুশ মেজাজ শাহরুখ

ডেস্ক রিপোর্টঃ আজ বলিউড বাদশাহ শাহরুখ খানের জন্মদিন। দুনিয়া জোড়া খ্যাতি পাওয়া এই তারকার ভক্তদের আছে এই দিনটি অনেক বেশি স্পেশ্যাল। আর সেই স্পেশ্যাল দিনটি আরও স্পেশ্যাল হয়ে উঠেছে এবার। মুক্তি পেয়েছে শাহরুখের বহুল প্রতিক্ষীত ‘ডাংকি’ সিনেমার টিজার। 

‘পাঠান’-এর দুর্দান্ত কামব্যাকের পর বলিউডের কিং খান শাহরুখের প্রতিটি ছবি নিয়ে দর্শকের আগ্রহের শেষ নেই। ‘জাওয়ান’ মুক্তির পর তো সেই প্রত্যাশার পারদ ছুঁয়েছে আকাশে। শাহরুখের পরবর্তী সিনেমা ‘ডাংকি’। এই ছবির ওপর দর্শকের প্রত্যাশা ও আগ্রহ আরও বেশি, কারণ এতে শাহরুখ প্রথম অভিনয় করেছেন রাজকুমার হিরানির পরিচালনায়। ছবিটি এ বছরই মুক্তি পাওয়ার কথা। সময় বেশি নেই। তাই শুরু হয়ে আনুষ্ঠানিক প্রচারণা। টিজার প্রকাশের মাধ্যমেই ছবিটি মুক্তির জানান দিলেন নির্মাতা। আর টিজার মুক্তির দিন হিসেবে বেছে নিলেন ছবির নায়ক শাহরুখ খানের জন্মদিনকে। এক মিনিট পয়তাল্লিশ সেকেন্ডের টিজার শুরু হয় ‘নিকলে থে কাভি হাম ঘরছে, ঘর দিল সে মাগার না নিকলা’ শিরোনামের আবেগময় একটি গানের মাধ্যমে। এরপরই পর্দায় হাজির হন শাহরুখ। তবে এই শাহরুখ পাঠান কিংবা জাওয়ানের মতো বিদ্ধংসী নন। শাহরুখ ‘ডাংকি’র টিজার প্রকাশ করে নিজের ইন্সটাগ্রাম পোস্টে লিখেছেন, ‘এটা একেবারেই সাদাসিদে ও জীবনঘনিষ্ট মানুষের গল্প। যাদের মধ্যে রয়েছে স্বপ্ন পূরণের চেষ্টা ও ক্ষুধা।’

Caption

টিজারেও সেকথাই প্রকাশ পেল। শাহরুখকে একেবারে খুশ মেজাজ এক তরুনের ভূমিকায় দেখা যাচ্ছে। যার মধ্যে রয়েছে সেন্স অব হিউমার। চরিত্রটির নাম হার্ডি। মানু চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু। এছাড়া সুখি চরিত্রে অভিনয় করেছেন ভিকি কৌশল আর গুলাটি চরিত্রে রয়েছেন রাজকুমার হিরানির ছবির নিয়মিত অভিনেতা বোমান ইরানি।

 

 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *