খেলার খবর

বিরুশকা দম্পতিকে শচীনের অভিনন্দন

ডেস্ক রিপোর্ট: কন্যা সন্তান জন্মের তিন বছর পর দ্বিতীয়বারের মতো বাবা হয়েছেন বিরাট কোহলি। গত ১৫ ফেব্রুয়ারি বিরাট-আনুশকা দম্পতির ঘর আলো করে জন্ম নিয়েছেন তাদের পুত্র সন্তান আকাই। যা মঙ্গলবার প্রকাশ্যে এনেছেন এই তারকা দম্পতি। পুত্র সন্তানের বাবা হওয়ার পর থেকেই ভক্তদের কাছ থেকে অভিনন্দন পাচ্ছেন বিরুশকা। এবার তাদের অভিনন্দন জানিয়েছেন ভারতের কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার। সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সে লিটল চ্যাম্পিয়নকে স্বাগতম জানাতে ভুলেননি শচীন।

শচীনের সঙ্গে কোহলির সম্পর্কটা ক্রিকেট ছাড়িয়ে মাঠের বাইরেও। শচীনকে আদর্শ মেনেই ক্রিকেট শুরু কোহলির। সেই কোহলি যেদিন শচীনের রেকর্ড ৪৯ ওয়ানডে সেঞ্চুরিকে পেছনে ফেললেন; সেদিনও কোহলিকে শুভেচ্ছা জানিয়েছেন শচীন। কোহলিও নিজের বিশেষ সেই মাইলফলকটি উৎসর্গ করেছিলেন শচীনকে। এছাড়াও কোহলির প্রতিটি মাইলফলকে শুভেচ্ছা জানাতে ভুলেননি শচীন।

সেই কোহলির জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ আরেকটি ক্ষণে ফের কোহলিকে অভিনন্দন জানিয়েছেন শচীন। সঙ্গে কোহলি পত্নীকেও জানিয়েছেন শুভকামনা। সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সে ভারতের কিংবদন্তি এই ক্রিকেটার বিরাট পুত্রকে স্বাগতম জানিয়ে লিখেছেন, ‘আকাইয়ের আগমনে বিরাট এবং অনুশকাকে অভিনন্দন। তোমাদের সুন্দর পরিবারে একটি মূল্যবান সংযোজন! তার নাম যেমন ঘর আলো করে, সেও যেন তেমনি তোমাদের বিশ্বকে সীমাহীন আনন্দ এবং হাসিতে পূর্ণ করে দেয়। যেই স্মৃতি তোমরা চিরকাল লালন করবে। লিটল চ্যাম্পিয়নকে পৃথিবীতে স্বাগতম।’

এর আগে ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের দলে থাকলেও পরে ব্যক্তিগত কারণে ছুটি নেন কোহলি। তখন থেকেই গুঞ্জন ছিল ফের বাবা হতে চলেছেন ভারতের তারকা এই ক্রিকেটার। তাই সন্তান সম্ভাবা স্ত্রীকে সময় দিতেই এই ছুটি নিয়েছেন কোহলি। শেষ পর্যন্ত সেই গুঞ্জনটাই সত্যি হয়েছে। দ্বিতীয়বারের মতো বাবা হয়েছেন কোহলি। তাই আগামী ৭ মার্চ সিরিজের পঞ্চম টেস্টে দলে ফেরার বেশ ভালো সম্ভাবনা রয়েছে কোহলির।

উল্লেখ্য, দীর্ঘদিন লুকিয়ে প্রেম করার পর গত ২০১৭ সালের ১১ ডিসেম্বর বিয়ে করেন বিরাট-আনুশকা। এরপর ২০২১ সালের ১১ জানুয়ারি তাদের ঘরে আসে প্রথম সন্তান ভূমিকা।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *