ক্ষেতলাল

ক্ষেতলালে সড়ক দুর্ঘটনায় ভূমি সহায়কের মৃত্যু

ডেস্ক রিপোর্ট:

জয়পুরহাটের ক্ষেতলালে বটতলী বাজার এলাকায় মোটরসাইকেলে বাসা থেকে কর্মস্থলে আসার পথে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে রেশমা খাতুন (৩৭) নামের এক ভূমি কর্মচারীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার  (২২ ফেব্রুয়ারি ) সকাল সাড়ে ৯ টার দিকে পাকারমাথা- বটতলী সড়কের বটতলী বাজার হাটের উপর এ দূর্ঘটনা ঘটে। 

ক্ষেতলাল থানার ওসি মোঃ আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত রেশমা ক্ষেতলাল উপজেলা ভূমি অফিসের অফিস সহকারী হিসেবে কর্মরত ছিলেন। তিনি জয়পুরহাট পৌর এলাকার আদর্শপাড়া মহল্লার আব্দুল খালেকের মেয়ে। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, নিহত রেশমা তার এক সহকর্মীর মোটরসাইকেলে করে নিজ বাসা থেকে কর্মস্থলে আসছিলেন। পথে সদর উপজেলার পাকারমাথা- বটতলী সড়কের বটতলী হাটে পৌঁছলে অটোরিকশার সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে মাথায় আঘাত পান তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জয়পুরহাট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় মোটরসাইকেল চালক আহত হয়েছেন। তবে ঘটনার পর থেকে সে আত্মগোপনে চলে যাওয়ায় তার নাম পরিচয় জানা যায়নি।

ক্ষেতলাল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ার হোসেন বলেন, নিহতের মরদেহ বর্তমানে হাসপাতালের মর্গে রয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এছাড়াও উপজেলার বিভিন্ন জায়গা থেকে মাটি কেটে ট্রাক্টর দিয়ে নিয়ে যাওয়ার সময় বটতলী ইটাখোলা সড়কের ক্ষেতলাল পৌর এলাকার ইসলামপুর, ঠাকুরবাড়ি, ইটাখোলা -মনঝার সড়কের রামপুরা, ইটাখোলা -ভাসিলা সড়ক সহ উপজেলার অন্তত ২০টির অধিক রাস্তায় মাটি পড়ে। আজ হটাৎ বৃষ্টিতে সেসব রাস্তায় কাঁদা হওয়ায় দশটির মত মোটরসাইকেল দূর্ঘটনার শিকার হয়েছে। এর মধ্যে দূর্ঘটনায় শিকার হয়ে আহত মিজানুর রহমান নামের এক পুলিশ সদস্য উপজেলা নির্বাহী অফিসার আফতাবুজ্জামান আল ইমরানের কাছে মৌখিক অভিযোগ করেছেন।

মোঃ আমানুল্লাহ আমান।

 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় ডেইলি জয়পুরহাট-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *