আন্তর্জাতিক

মায়ের জানাজায় যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় ইতালি প্রবাসী ছেলে নিহত

ডেস্ক রিপোর্ট: ইতালি থেকে দেশে এসে মায়ের জানাজা পড়তে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় ছেলে এবং মেয়ের স্বামীসহ দুই জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ২জন।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সকালে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার ঘাসিরদিয়া নামকস্থানে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, ব্রাহ্মনবাড়িয়া সদর উপজেলার নাটাই গ্রামের বাসিন্দা মো. শাহজাহান মেম্বারের ছেলে ইতালি প্রবাসী শাহ আলম (৫০) এবং তার ভগ্নিপতি একই উপজেলার শামসু উদ্দিনের ছেলে সেলিম মিয়া (৪০)।

নিহতের পরিবারিক সূত্রে জানা গেছে, দীর্ঘ প্রায় ১৪ বছর যাবত স্ত্রী-সন্তান নিয়ে ইতালিতে বসবাস করতেন ছেলে শাহ আলম। বুধবার বার্ধক্যজনিত কারণে তার মায়ের মৃত্যু হয়। মায়ের মৃত্যু সংবাদ পেয়ে বুধবারই বাংলাদেশের উদ্দেশ্যে রওয়ানা দেন ছেলে শাহ আলম। বৃহস্পতিবার ভোরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। সকাল সাড়ে ৯টার দিকে বিমানবন্দর থেকে ভগ্নিপতি সেলিম মিয়া, তার ভাগিনাসহ চারজন একটি মাইক্রোবাসযোগে ব্রাহ্মণবাড়িয়ার উদ্দেশ্যে রওনায়া হন। সকাল সাড়ে ১১টার দিকে শিবপুর উপজেলার ঘাসিরদিয়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পাথর বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শাহ আলম এবং নরসিংদী জেলা হাসপাতালে নেয়ার পর তার ভগ্নিপতি সেলিম মিয়ার মৃত্যু হয়। এই ঘটনায় মাইক্রোবাসের চালকসহ দুইজন আহত হয়।

ইটাখোলা হাইওয়ে থানার উপ-পুলিশ পরিদর্শক আরিফুর রহমান জানান, বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়াগামী একটি মাইক্রোবাস ঘাসিরদিয়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পাথর বোঝাই একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। হাসপাতালে আনার পর চিকিৎসাধীন অবস্থায় আরো এক জনের মৃত্যু হয়। মাইক্রোবাসের চালক এবং অপর যাত্রী নরসিংদী জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *