খেলার খবর

মার্চে দুই প্রীতি ম্যাচে মেসিদের প্রতিপক্ষ যারা

ডেস্ক রিপোর্ট: অবশেষে নিশ্চিত হল মার্চের ফিফা উইন্ডোতে আর্জেন্টিনার প্রীতি ম্যাচের সূচি এবং প্রতিপক্ষ। এই উইন্ডোতে চীনে আর্জেন্টিনার দুটি প্রীতি ম্যাচ খেলার কথা থাকলেও লিওনেল মেসির খেলা নিয়ে অনিশ্চয়তা থাকায় ম্যাচ আয়োজনে অনাগ্রহ দেখায় চীনের আয়োজকরা। অগত্যা অন্য পথ দেখতে হয় আর্জেন্টিনা ফুটবল এ্যাসোসিয়েশনকে (এএফএ)।

আজ (২২ ফেব্রুয়ারি) মার্চে আর্জেন্টিনার দুটি প্রীতি ম্যাচের বিস্তারিত তথ্য জানিয়েছে এএফএ। আর্জেন্টিনা মার্চের প্রীতি ম্যাচ দুটি খেলবে যুক্তরাষ্ট্রে। সেখানে ২২ মার্চ ফিলাডেলফিয়ার লিংকন ফিনান্সিয়াল ফিল্ড স্টেডিয়ামে এল সালভাদরের বিপক্ষে প্রথম প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা।

২৬ মার্চ নাইজেরিয়ার বিপক্ষে দ্বিতীয় প্রীতি ম্যাচটি অনুষ্ঠিত হবে লস অ্যাঞ্জেলেসের কলিসিও স্টেডিয়ামে।

এর আগে মার্চে নাইজেরিয়া এবং আইভরি কোস্টের বিপক্ষে চীনে আর্জেন্টিনার দুটি প্রীতি ম্যাচ হওয়ার কথা থাকলেও দেশটির আয়োজকরা তা বাতিল করে দেয়। ইন্টার মায়ামির হয়ে হংকংয়ে একটি প্রাক-মৌসুম ম্যাচে চোটের কারণে মেসি মাঠে নামতে পারেননি। তখন শুধু এক নজর মেসিকে দেখতে টিকিট কেনা দর্শকরা সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক ক্ষোভ জানান।

সে ঘটনার পর মেসি নিজে তার চোটের বিষয়টি জানালেও কাজ হয়নি। চীনের আয়োজকরা হংকংয়ের মতো মেসির উপস্থিতি এবং খেলা নিয়ে সন্দিহান থাকায় প্রীতি ম্যাচ দুটি আয়োজনে অস্বীকৃতি জানায়।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *