বিনোদন

এবারের জাতীয় পুরস্কারে শ্রেষ্ঠ গায়ক বাপ্পা মজুমদার

ডেস্ক রিপোর্টঃ ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০২২’-এ অপারেশন সুন্দরবন’ সিনেমার ‘এ মন ভিজে ভিজে যায়’ গানের জন্য শ্রেষ্ঠ গায়ক হয়েছেন বাপ্পা মজুমদার। আবারও শ্রেষ্ঠত্বের পদক উঠতে যাচ্ছে দেশের জনপ্রিয় এই সংগীত তারকার হাতে।

২০১৯ সালে ‘সত্তা’ সিনেমার গানের জন্য শ্রেষ্ঠ সঙ্গীত সুরকার হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন বাপ্পা মজুমদার। তবে এবার পেলেন গায়ক হিসেবে।

বিষয়টি নিয়ে আনন্দিত হয়ে বাপ্পা মজুমদার বলেন, ‘আপনাদের (শ্রোতা) ভালোবাসায় জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২২ এ সেরা গায়ক হিসেবে বিবেচিত হয়েছি। অনেক ধন্যবাদ সিনেমার পরিচালক দীপংকর দীপনকে, আমাকে যুক্ত করার জন্য। ধন্যবাদ সিনেমার প্রযোজক বাংলাদেশ র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়নের মিডিয়া উইংকে। সিনেমার সঙ্গে যুক্ত সবাইকে অনেক অনেক ধন্যবাদ, ভালোবাসা। কৃতজ্ঞতা জানাই জুরি বোর্ডের সম্মানিত বিচারকদের।’

উল্লেখ্য ‘অপারেশন সুন্দরবন’ সিনেমাটি চলচ্চিত্রের সবচেয়ে সম্মানজনক পুরস্কার ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০২২’ এর জয়ী মনোনীত হয়েছে। গানের জন্য সেরা গায়কের পুরস্কার পাচ্ছেন বাপ্পা।

প্রসঙ্গত, ২০২২ সালের ২৭ ক্যাটাগরিতে ৩২টি জাতীয় চলচ্চিত্র পুরস্কার দেওয়া হবে। মঙ্গলবার (৩১ অক্টোবর) এক প্রজ্ঞাপনে বিজয়ীদের ঘোষণা করে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়। 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *