ক্ষেতলাল

শোক ও শ্রদ্ধায় চির নিদ্রায় শায়িত হলেন ফারুক

ডেস্ক রিপোর্ট:

হাজারো মানুষের ঢলে ক্ষেতলাল উপজেলার বড়তারা ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য ও যুবলীগ নেতা ফারুক হোসেনের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে।

তিনি গত সোমবার (২৬ ফেব্রুয়ারি) বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে পরিবার-পরিজন, আত্মীয়স্বজন সহ সকলকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি স্ত্রী এক কন্যা সন্তান ও আত্মীয় স্বজনসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

এর আগে ফারুক হোসেনের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে নিজ অঙ্গনসহ সর্বস্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে। মৃত্যুর খবর শোনার পরে মরহুমের বাড়ীতে স্বজনদের সমবেদনা জানাতে ছুটে যান বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং মুহুর্তের মধ্যে এলাকার সর্বস্তরের নারী পুরুষ তার বাসভবনে ভীড় করেন।

এ সময় শেষ বিদায় জানাতে আসা মানুষের চোখের জলে সেখানে হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। 

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) দুপুর ২ টায় নিজ গ্রামের মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা নামাজে ক্ষেতলাল উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকিম মন্ডল, সাবেক চেয়ারম্যান তাইফুল ইসলাম তালুকদার , কালাই আহম্মেদাবাদ ইউপি চেয়ারম্যান আলী আকবর, বড়াতারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বোরহান উদ্দিন, পৌর আওয়ামী লীগের সভাপতি দুলাল মিয়া সরদার।  

 এছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়ন আ.লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মী সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহন করেন। 

নামাজে ইমামতি করেন, গণমঙ্গল বাজার জামে মসজিদের পেশ ইমাম মরহুমের ছোট ভাই মুহাম্মাদ সাইফুল ইসলাম মাস্টার।

জানাজা নামাজ শেষে মরহুম ফারুক হোসেনকে নিজ গ্রামের গোরস্থানে তাকে সমাহিত করা হয়। 

মোঃ আমানুল্লাহ আমান।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় ডেইলি জয়পুরহাট-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *