খেলার খবর

হাথুরুসিংহের বিষয়ে জরুরি মিটিং ডাকল বিসিবি

ডেস্ক রিপোর্ট: সম্প্রতি বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) নিয়ে বাংলাদেশ জাতীয় দলের কোচের করা মন্তব্যটি বেশ আক্রমণাত্মক ভাবেই নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপনও এই বিষয়ে প্রতিক্রিয়া দেখিয়েছেন। তাই পুরো বিষয়টির সঠিক সমাধানের জন্য মিটিং ডাকল বোর্ড।

আজ (বুধবার) বিকেল ৫টায় মিরপুর শের ই বাংলা স্টেডিয়ামের বিসিবি কার্যালয়ে মিটিংটি অনুষ্ঠিত হবে। সব পরিচালকদের এই বার্তাও ইতোমধ্যে পৌঁছে দেওয়া হয়েছে বলে জানা গেছে।

ইএসপিএন ক্রিকইনফোতে দেওয়া এক সাক্ষাৎকারে বিপিএল বিষয়ে কথা বলেছেন হাথুরুসিংহে। সেখানে লাগামহীন ভাবে দেশের সবচেয়ে বড় এই ঘরোয়া টুর্নামেন্ট নিয়ে যথেষ্ঠ আপত্তিকর মন্তব্য করে বসেছেন টাইগার কোচ। তিনি স্পষ্ট ভাষায় জানিয়ে দিয়েছেন যে বিপিএল নাকি তার কাছে সার্কাসের মতো মনে হয়। বিপিএল চলাকালীন নাকি তিনি টিভি বন্ধ করে দেন।

বিসিবির এক পরিচালক জানান, হাথুরুসিংহের কিছু কথা গণমাধ্যমে কিছুটা বিকৃত বা মিসকোট হয়ে প্রকাশিত হয়েছে। তবে সে বিপিএল দেখে টিভি বন্ধ করে দেয়, এরকম অসম্মানজনক কিছু বলতে পারে না। মিটিংয়ে এই বিষয়ে সিদ্ধান্ত হবে।

বিসিবির এরকম উচ্চপদে থেকে, বিসিবির অধীনে থেকে বেতন পেয়ে হাথুরুসিংহে এরকম কথা বা মন্তব্য করতেন পারেন কিনা এই বিষয়ে ক্রীড়াঙ্গনে ওঠে নানা প্রশ্নের ঝড়।

পাপন এই বিষয়ে বলেছেন, ‘প্রথমে দেখতে হবে সে আচরণবিধি ভঙ্গ করেছে কি না। আমাদের যে নিয়ম আছে, সেই নিয়ম অনুযায়ী ব্যবস্থা নেব। দ্বিতীয় কথা, সে কোনও জায়গায় এমন কিছু বলেছে কি না যেটা বাংলাদেশের ক্রিকেটের জন্য, সেটা হোক ঘরোয়া ক্রিকেট, হোক খেলোয়াড়, হোক বিপিএল, হোক আন্তর্জাতিক ক্রিকেট,  সেটি নেতিবাচক কোনো বার্তা বহন করে। তাহলে অবশ্যই তাকে জিজ্ঞেস করা হবে। অবশ্যই শোকজ করা হবে।‘

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *