খেলার খবর

৮ মার্চের পর বরিশালে আনা হবে ট্রফি

ডেস্ক রিপোর্ট: এক যুগ ধরে লালন করা স্বপ্ন অবশেষে বাস্তব হলো ফরচুন বরিশালের। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মতো শক্তিশালী দলকে উড়িয়ে প্রথমবারের মতো বিপিএলের শিরোপা জেতা এ এক অন্যরকম অনুভূতি। বিপিএলে এর আগে তিনবার ফাইনাল খেললেও জিততে পারেনি শিরোপা। অবশেষে সেই বিজয় এলো তামিম ইকবালের হাত ধরে। আনন্দের পর্ব এখানেই শেষ নয়।

বরিশালবাসীর জন্য অপেক্ষা করছে বাধভাঙ্গা উচ্ছাসের। যে ট্রফি টিভির পর্দায় কিংবা ফেসবুকে দেখেছেন তা নিজ চোখে এমনকি ছুঁয়ে দেখারও সুযোগ দিচ্ছেন ফরচুন বরিশালের টিম কর্ণধার বিশিষ্ট শিল্পপতি মো. মিজানুর রহমান। ৮ মার্চের পর যে কোনো দিন ট্রফি নিয়ে আসা হবে বরিশালে। ট্রফি নিয়ে উল্লাসের সুযোগ দেওয়া হবে বরিশালের ক্রিকেট প্রেমিদের।

বরিশালের এক ক্রিকেট ভক্ত বলেন, আমাদের সপ্ন ছিল এই ট্রফি দেখার প্রথমে বারের মতো বরিশাল চ্যাম্পিয়ন হাওয়ায় আমাদের বরিশালবাসীর সপ্ন সত্যি হতে যাচ্ছে। এখন অপেক্ষা ট্রফি দেখার।

মিজানুর রহমান বলেন, ট্রফিটা বরিশালের। আর বরিশালের মানুষ বাস্তবে ট্রফি দেখতে পারবে না। সেটা হয় না। বিভিন্ন সীমাবদ্ধতার কারণে বরিশালে ট্রফি নিয়ে যেতে দেরি হচ্ছে। এখনো দিনক্ষণ নির্ধারণ করিনি। তবে ৮ মার্চের পর যে কোনো দিন বরিশাল আসবো এটা মোটামুটি নিশ্চিত। শুধু ট্রফিই নয় ট্রফির সাথে আসার সম্ভাবনা রয়েছে বেশ কয়েকজন ক্রিকেটারের। এদিকে চ্যাম্পিয়ন হওয়ার পর শুক্রবার গভীর রাত পর্যন্ত পুরো নগরীতে আনন্দ মিছিল ও নেচে গেয়ে উল্লাস করেছে সকল বয়সী মানুষ।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *