বিনোদন

অনন্ত আম্বানির প্রাক-বিয়েতে বাসে এলেন বলিউড সেলিব্রিটিরা

ডেস্ক রিপোর্টঃ প্রাইভেট কার, ঘোড়া, ঘোড়ার গাড়ি, হেলিকপ্টার- কনের বাড়ির যাওয়ার সময়, বিয়েকে বিশেষ করে তুলতে বর নানারকম পদ্ধতিই অবলম্বন করে। তবে বর যেভাবেই যাক, বরযাত্রীদের জন্য একটাই পদ্ধতি, তা হলো বাস। ভারতীয় উপমহাদেশে সিংহভাগই হলো মধ্যবর্তী পরিবার। তাই বাসে করেই দেশি বরযাত্রী কনের বাড়িতে নিমন্ত্রণে যায়।

তবে ভারতীয় ধন কুবের মুকেশ আম্বানির কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানির বিয়েতেও বরযাত্রীর বাসে করে ভ্রমণ! নেটিজেনরা এই ঘটনা দেখে বেশ অবাক হয়েছেন। তাও সাধারণ পরিবারের সদস্যরা নয়। বলিউডের বাঘা বাঘা সব শিল্পীরা বাসে করে বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হলেন!

সম্প্রতি অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক-বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয় জামনগরে। সেখানে বিভিন্ন ক্ষেত্রের বিশেষ ব্যক্তিতত্বরা নবদম্পতির আনন্দ ভাগাভাগি করতে উপস্থিত হন। বলিউড থেকে শাহরুখ খান, অনিল কাপুর, কারিশমা কাপুর, সালমান খান, কারিনা কাপুর, সেইফ আলি খান সকলে এক বাসে করেই উপস্থিত হন।

এছাড়াও  স্ত্রী নাতাশাকে নিয়ে ছিলেন বরুণ ধাওয়ান। তার সাথে আদিত্য রয় কাপুর, অনন্যা পান্ডে, সোনাম কাপুর, সারা আলি খান, রিতেশ দেশমুখ, জেনেলিয়া দেশমুখ।

তারকাদের একসাথে বাসে করে উপস্থিত হওয়ার দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। সেখানে নেটিজেনরা তাদের প্রতিক্রিয়া প্রকাশ করেন।  মিমাররা তৈরি করেছেন নানারকম মিম তবে সকলের মুখে একই কথা। ‘বলিউডের প্রথম শ্রেণির তারকাদের সাধারণ বরযাত্রীদের মতো এভাবে বাসে করে আনার ক্ষমতা, আম্বানি পরিবার ছাড়া আর কারো ক্ষমতা নেই!’        

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *