আন্তর্জাতিক

বিএনপি-জামায়াত ফৌজদারি অপরাধ করায় পুলিশ দেখলে ভয় পায়: নাছিম

ডেস্ক রিপোর্ট: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি-জামায়াত ফৌজদারি অপরাধ করায় পুলিশ দেখলে ভয় পায়। এটা খুব স্বাভাবিক বিষয়। এদের নেতারা আবার বড় বড় কথা বলে। তারা বলে পুলিশ ছাড়া আসলে নাকি তারা আওয়ামী লীগকে দেখিয়ে দিবে।

তিনি বলেন, বিএনপি পুলিশকে ভয় পায় বলে বারবার পুলিশের উপর দোষ চাপায়। যারা অপরাধী তারাই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিরুদ্ধে অভিযোগ আনে।

রোববার (৩ মার্চ) মহান মুক্তিযুদ্ধে প্রথম শহীদ ফারুক ইকবাল এর ৫৩ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে মৌচাক চৌরাস্তা মোড়ে স্থাপিত শহীদ ফারুক ইকবাল স্মৃতি স্তম্ভে পুষ্পার্ঘ্য অর্পণ শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন।

নাছিম বলেন, ‘সব ব্যবসায়ী সিন্ডিকেটের সাথে জড়িত নয়। যারা সিন্ডিকেট করে দ্রব্যমূল্য বৃদ্ধি করে মানুষকে কষ্ট দেয় তাদের বিপক্ষে আমরা সবসময় সোচ্চার। তাদের হাত থেকে বাংলাদেশের মানুষকে রক্ষা করা দরকার। যারা মজুদ করে কৃত্রিম সংকট তৈরি করে বেশি মুনাফা করে তারা দেশবিরোধী ও দেশদ্রোহী।’

দ্রব্যমূল্য বৃদ্ধি নিয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, সরকার আন্তরিকভাবে দ্রব্যমূল্য কমানোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। এক্ষেত্রে আন্তরিকতার কোনো অভাব নেই। ইউক্রেন-রাশিয়ার যুদ্ধের কারণে সারা বিশ্বে জ্বালানি তেলের দাম বৃদ্ধি পাওয়ায় জিনিসপত্রের দামও বৃদ্ধি পেয়েছে।

তিনি বলেন, দেশের মানুষ কষ্টে আছে এটি আমরা স্বীকার করে নিয়েই দ্রব্যমূল্য কমানোর চেষ্টা করছি। যারা মানুষের দুঃখ কষ্টকে নিয়ে রাজনীতি করে মানুষকে বিপদগামী করতে চায় তাদের হাত থেকেও দেশের মানুষ মুক্তি পেতে চায়।

 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *