ক্ষেতলাল

ক্ষেতলালে ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাত সদস্য আটক

ডেস্ক রিপোর্ট:

জয়পুরহাটের ক্ষেতলালে ডাকাতির প্রস্তুতিকালে অভিযান চালিয়ে ডাকাত চক্রের ৩ সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়। সোমবার (৪রা মার্চ) ভোর রাতে উপজেলার মামুদপুর ইউনিয়নের দেওগ্রামের বেড়ার ঘর নামক স্থানে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ তাদের আটক করে থানা পুলিশ।

আটক ডাকাত দলের সদস্যরা হলেন- সাগর প্রাং (২২), মুনছুর (৫০) ও শিবলু (৪৩। তাদের কাছ থেকে ৩টি হাসুয়া, ২টি লোহার রড, ১টি লোহার কাটার ও ৫টি মানকি টুপি।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোর রাতে ক্ষেতলাল থানার উপ-পরিদর্শক (এসআই) রাজু আহম্মেদের নেতৃত্বে পুলিশের একটি দল উপজেলার মামুদপুর ইউনিয়নের দেওগ্রামের বেড়ার ঘর স্থানে অভিযান পরিচালনা করি। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ৩ ডাকাতকে আটক করা হয়। পুলিশের কাছে ডাকাতরা জানায়, তাদের সঙ্গে দলের সর্দার হাসান আলী (২২) সহ পাঁচ-ছয়জনের একটি দল পালিয়ে যায়। 

ক্ষেতলাল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন বলেন, আটককৃতরা দেওগ্রামের বেডার ঘর এলাকায় ডাকাতির প্রস্ততি নিচ্ছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের সর্দারসহ বেশ কয়েকজন ডাকাত পালিয়ে গেলেও ৩ ডাকাতকে আটক করেছি। তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। 

হাসান আলী মন্ডল।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় ডেইলি জয়পুরহাট-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *