বিনোদন

সাবেক প্রেমিকের স্ত্রীর সঙ্গে স্বস্তিকার বন্ধুতা

ডেস্ক রিপোর্টঃ টালিউডের সুদর্শন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে গুণী অভিনেত্রী স্বস্তিকা মুখার্জির প্রেমের অধ্যায় বেশ আলোচিত। তবে দেড় দশক আগেই সেই প্রেম ভেঙে গেছে। দুজন আলাদা গন্তব্যে হেঁটেছেন। প্রেম ভেঙে গেলে সাধারণের মতো তারকাদেরও অনেকে মুখ দেখাদেখি বন্ধ করে দেন। কেউ কেউ সাবেকের বিরুদ্ধে কুৎসাও রটান। তবে স্বস্তিকা সাবেক প্রেমিকদের সঙ্গেও বন্ধুত্ব অটুট রেখেছেন।

পরমব্রতের সঙ্গে ‘শিবপুর’ ও ‘শাহজাহান রিজেন্সি’ সিনেমাতেও দেখা গেছে স্বস্তিকাকে। আরেক প্রেমিক সৃজিত মুখার্জির সঙ্গে প্রেম ভেঙে যাওয়ার পরও তার একাধিক ছবিতে অভিনয় করেছেন স্বস্তিকা। এ বিষয়ে এক সাক্ষাৎকারে স্বস্তিকা বলেছিলেন, ‘সময় যত যায়, মানুষ সম্পর্কের ভালোটাই মনে রাখে, খারাপটা মাথা থেকে মুছে যায়।’

পরমের স্ত্রী পিয়া চক্রবর্তী ও স্বস্তিকা মুখার্জি

গত বছরের অক্টোবরে কলকাতার জনপ্রিয় গায়ক অনুপম রায়ের সাবেক স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে ঘর বেঁধেছেন অভিনেতা পরম। বিয়ে নিয়ে সামাজিক মাধ্যমে বিদ্রুপের মধ্যে পরম ও পিয়ার পাশে দাঁড়িয়েছিলেন স্বস্তিকা। বিভিন্ন সাক্ষাৎকারে স্বস্তিকা জানিয়েছিলেন, ‘পরম বাড়িতে ডাকলেও যাবেন।’

গতকাল পরমের স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে কাঁধে হাত রেখে কয়েকটি ছবি পোস্ট করে স্বস্তিকা লিখেছেন, ‘আয় বেঁধে বেঁধে থাকি।’ ছবিগুলো পিয়াও পোস্ট করেছেন। এই নিয়ে অবশ্য মুখ খোলেননি এই অভিনেত্রী।

পরমের স্ত্রী পিয়া চক্রবর্তী ও স্বস্তিকা মুখার্জি

স্বস্তিকা আগেই জানিয়েছিলেন, পিয়া তার অনেক দিনের চেনা। তাকে খুবই পছন্দ করেন তিনি। পিয়ার জন্য হলেও সাবেক প্রেমিকের বাড়িতে যেতে আপত্তি নেই তার। বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থেকেই ছবিগুলো পোস্ট করেছেন স্বস্তিকা। তবে ছবিগুলো পরমব্রতের বাসায় তোলা হয়েছে কি না—তা নিশ্চিত হওয়া যায়নি।

পরমের স্ত্রী পিয়া চক্রবর্তী ও স্বস্তিকা মুখার্জি

 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *