আন্তর্জাতিক

বগুড়ায় নাগর নদে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

ডেস্ক রিপোর্ট: বগুড়ার কাহালুতে নানা বাড়ি বেড়াতে গিয়ে নাগর নদে নিখোঁজ যুবক রোকনুজ্জামানের (২৩) মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (৩ নভেম্বর) রাত ৮ টার দিকে ফায়ার সার্ভিসের ডুুবুরি মরদেহ উদ্ধার করে। এর আগে শুক্রবার দুপুরে কাহালু উপজেলার বীরকেদার গ্রাম সংলগ্ন নাগর নদে গোসল করতে নেমে নিখোঁজ হন রোকনুজ্জামান।

তিনি বগুড়া শহরের চক সুত্রাপুর চামড়া গুদাম লেন এলাকার ওমর ফারুকের ছেলে।

কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ হাসান বলেন, সৌদি আরবে যাওয়ার জন্য রোকনুজ্জামানের আগামী শুক্রবার বিমানের ফ্লাইট ছিল।  একারণে বাবা-মা’র সাথে কাহালুর বীরকেদার ফকিরপাড়া গ্রামে নানা বাড়ি বেড়াতে যান। দুপুরে গ্রাস সংলগ্ন নাগর নদে গোসল করতে নামে রোকনুজ্জামান। এসময় তারা মামা নদীতে বড়শি দিয়ে মাছ ধরছিলেন। নদীতে গোসল করার এক পর্যায় নিখোঁজ হন রোকনুজ্জামান। স্থানীয় লোকজন বিকেল পর্যন্ত নদীতে তল্লাশি করে সন্ধান না পেয়ে সন্ধ্যায় ফায়ার সার্ভিসের খবর দিলে ডুবরি এসে রোকনুজ্জামানের মরদেহ উদ্ধার করেন।

ওসি আরও বলেন, শুষ্ক মৌসুমে নাগর নদ থেকে বালু উত্তোলনের কারণে গভীর খাদের সৃষ্টি হয়। সেই খাদের তলদেশ থেকে ডুবরি মরদেহ উদ্ধার করে। পরে আইনগত প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *