বিনোদন

রাকুলের পর বিয়ে করছেন কৃতি, স্বামী কোন নায়ক?

ডেস্ক রিপোর্টঃ বলিউডে একের পর এক সুখবর। হয় কারও বিয়ের খবর, নয়ত মা হওয়ার খবর। দীপিকা, ক্যাটরিনা ও পরিনীতির মতো প্রথমসারির তিন নায়িকার পর পর মা হওয়ার খবরে সরগরম বলিউড। এর আগে আলোচনায় ছিল রাকুলপ্রীত সিং আর জ্যাকি ভাগনানি তারকা জুটির বিয়ের খবর। 

বলিউডে আবার নতুন বিয়ের খবর এসেছে। এবার পাত্র-পাত্রী বলিউডের তরুণ প্রজন্মের দুই জনপ্রিয় তারকা পুলকিত সম্রাট ও কৃতি খরবান্দা। 

২০১৭ সালে ‘শাদি মে জরুর আনা’ নামের একটি ছবি মুক্তি পেয়েছিল। রত্না সিনহা নির্মিত এই ছবিতে দেখা যায়, নায়ক-নায়িকার বিয়ে ঠিক হয়। বিয়ের দিন বরযাত্রী নিয়ে নায়ক এসে দেখেন পাত্রী পালিয়েছে! এরপর নাটকীয় কায়দায় গল্প অনেক দূর গড়ায়। ছবিটির গল্প, নির্মাণ ও শিল্পীদের অভিনয় সবই দর্শকের ভালোবাসা পেয়েছিল।

Caption

এই ছবিতে নায়িকা চরিত্রে অভিনয় করেছেন কৃতি খারবান্দা। আর বাস্তবেই এবার তার বিয়ে ঠিক হয়েছে। তারিখ আগামী ১৩ মার্চ। ইতোমধ্যে নিমন্ত্রণ কার্ডও চলে গেছে অতিথিদের কাছে। ফলে মজার ছলে দর্শকরা প্রশ্ন তুলতেই পারেন, বিয়ের দিন খোদ কৃতি আসবেন তো!

কৃতি খারবান্দা প্রেম করছেন, এটা কম-বেশি সবার জানা। অভিনেতা পুলকিত সম্রাটের সঙ্গে তার দীর্ঘদিনের সম্পর্ক। সেটা তারা কখনও আড়াল করেননি। এবার প্রেমটাকে পূর্ণতা দিতে চলেছেন তারকাদ্বয়। ভারতীয় গণমাধ্যম এনডিটিভির রিপোর্ট বলছে, আগামী ১৩ মার্চ মালাবদল করবেন তারা। এর জন্য গত বছর থেকেই প্রস্তুতি নিচ্ছিলেন এই যুগল।

Caption

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া তাদের বিয়ের কার্ডে দেখা যায় ইলাস্ট্রেশনে তৈরি করা একটি মুহূর্ত। এক জুটি সমুদ্রের দিকে তাকিয়ে বসে রয়েছে। তাদের সঙ্গে আছে দুটো পোষ্য। কার্ডে লেখা, ‘প্রিয়জনদের সঙ্গে নিয়ে উদযাপন করার অপেক্ষা সইছে না!’

যদিও কৃতি কিংবা পুলকিত কেউই তাদের বিয়ে নিয়ে এখনও স্পষ্ট কিছু জানাননি। তবে গত ভালোবাসা দিবসে পুলকিতের সঙ্গে একটি ছবি পোস্ট করে কৃতি লিখেছিলেন ‘লেট’স মার্চ টুগেদার, হ্যান্ড ইন হ্যান্ড।’ এই মার্চ মানে যাত্রা বা পথচলা। তবু ধারণা করা হচ্ছিল, মার্চ মাসেই বিয়েটা সেরে নেবেন তারা। ইতোপূর্বে জানুয়ারিতে দুই পরিবারের উপস্থিতিতে তারা বিয়ের পূর্ব প্রস্তুতিস্বরূপ রোকা অনুষ্ঠান বা বাগদান সম্পন্ন করেছেন।

Caption

উল্লেখ্য, কৃতি খারবান্দা ও পুলকিত সম্রাট প্রথমবার জুটি বেঁধে পর্দায় হাজির হন ২০১৯ সালের ‘পাগালপান্তি’ ছবিতে। এই ছবির শুটিংয়েই তাদের মধ্যে প্রেম গড়ে ওঠে। এরপর লুকোছাপা না করেই প্রেমের গল্প রচনা করে চলেছেন তারা। এবার তাদের সম্পর্ক স্বীকৃত নাম পাচ্ছে।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *