বিনোদন

একাধিক স্ক্যান্ডাল নিয়ে আইনি জটিলতায় বিগবস জয়ী এলভিশ

ডেস্ক রিপোর্টঃ বিগবস ওটিটি ২ এর বিজয়ী এলভিশ যাদবের বিরুদ্ধে এফআইআর করেছে নয়ডা পুলিশ। বিদেশী মেয়েদের এনে রেইভ পার্টি করা, মোটা অঙ্কের টাকার বিনিময়ে বিষাক্ত সাপের বিষ এবং নেশাদ্রব্য অবৈধভাবে বিক্রির অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। 

এ কারণে ভারতের বিভিন্ন গণমাধ্যমে এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে আছেন এলভিশ। হরিয়ানার গুরুগ্রামের ছেলে এলভিশ তার দুটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে জনপ্রিয় হয়ে ওঠেন। তার জনপ্রিয়তা আকাশচুম্বী হয় বিগবস ট্রফি জয়ের পর। তিনিই বিগবসের ইতিহাসে প্রথম প্রতিযোগী, যিনি ওয়াইল্ড কার্ডের মাধ্যমে এই শোতে আসেন। সম্প্রতি আরও ৫ জনসহ তার নামে অভিযোগ এসেছে অবৈধ ও নেশাদ্রব্য বিক্রি এবং বিভিন্ন রেইভ পার্টি করা ও সেখানে বিভিন্ন মেয়েদের নিয়ে আসার। জনপ্রিয় ও বিশ্বাসযোগ্য গণমাধ্যমগুলোতেও এখন এমন গুরুতর বিষয়ে তার ভূমিকা থাকার অভিযোগ নিয়ে আলোচনা হচ্ছে। এই ঘটনায় তার সম্পৃক্ততার সঙ্গে সাপ হাতে দাঁড়িয়ে থাকা এলভিশের একটি ছবির যোগসূত্র খুঁজে পাচ্ছেন অনেকেই ।

মিউজিক ভিডিওতে উর্বশী রওটেলা ও এলভিশ যাদব

লোকসভা সদস্য বিজেপি নেত্রী মেনকা গান্ধীর এনজিওর নেতৃত্বে পুলিশ দিল্লি এনসিআর নয়ডা সেক্টর ৪৯ এ একটি গোপন রেইব পার্টিতে অভিযান চালায়। সেখানে ২০-২৫মিলি বিষ, ৯টি সাপ(১টি অজগর, ১টি লাল র‌্যাটেল স্ন্যেক ,২টি দুইমুখী ও ৫টি কোবরা) পাওয়া গিয়েছে। তার নামে এফআইআর হওয়া সত্ত্বেও এলভিশের দাবি, তার বিরুদ্ধে আনা এসব অভিযোগ মিথ্যা! তিনি জোর গলায় বলেন, এসবের দূর-দূরান্তেও তার এক শতাংশও হাত নেই। তিনি পুলিশ ও নেতাকর্মীদের দ্রুত সত্য সন্ধানের আহ্বান জানান। সাপের সঙ্গে ছবিটি প্রসঙ্গে এলভিশ এক ভিডিও বার্তায় তার ভক্তদের জানিয়েছেন, এটি কয়েকমাস আগে একটা শ্যুটিংয়ে তোলা ছবি। তিনি সবাইকে বিভ্রান্ত না হতে অনুরোধ করেছেন। তার পক্ষ ও বিপক্ষের লোকদের মধ্যে চলছে বাকবিতন্ডা। নিন্দুকেরা করছে নানারকম ট্রল। এলভিশ কি দোষী নাকি নির্দোষ তা তো সময় বলে দেবে।

 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *