খেলার খবর

ইংল্যান্ডকে ২৮৭ রানের টার্গেট অস্ট্রেলিয়ার

ডেস্ক রিপোর্ট: বিশ্বকাপের রেস থেকে আগেই ছিটকে গিয়েছে ইংল্যান্ড। এরপরও চ্যাম্পিয়নস ট্রফি খেলতে এ ম্যাচে জয়ের বিকল্প নেই জস বাটলারদের। অন্যদিকে সেমির টিকিট পেতে জয় চায় অজিদেরও। এমন ম্যাচে টসে জিতে অস্ট্রেলিয়াকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ইংল্যান্ড। লক্ষ্য অজিদের অল্পতে বেধে ফেলা।

সেই কাজটা শুরুতে বেশ দক্ষতার সঙ্গে করলেও মাঝে খেই হারিয়েছে ইংলিশ বোলাররা। ধাক্কা সামলে ইংল্যান্ডকে ২৮৭ রানের টার্গেট ছুড়েছে অজিরা।

আহমেদাবাদে এদিন ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি অজিদের। দলীয় ৩৮ রানের মাথায় ফিরতে হয়েছে অজিদের দুই ওপেনার ট্র্যাভিস হেড ও ডেভিড ওয়ার্নারকে। সেই চাপ অবশ্য সামলে নিয়েছিলেন স্টিভেন স্মিথ ও লাবুশেন। তবে ফিফটির আগেই ৪৪ করে ফিরে যান স্মিথ।

এরপর দ্রুতই ফিরেন জস ইঙ্গলিস। ফের চাপে পড়ে অজিরা। সেই চাপ সামাল দিতেই ক্যামেরুন গ্রিনকে নিয়ে লড়াই চালিয়ে যান লাবুশেন। দু’জনের ব্যাটে ম্যাচে ঘুরে দাঁড়ায় অজিরা। লাবুশেন ৮৩ বলে ৭০ রানে আউট হলেও দলকে লড়াইয়ে রাখেন মার্কাস স্টয়নিস। গ্রিন ৪৭ ও স্টয়নিস ৩৫ রানে ফিরলেও শেষ দিকে দায়িত্ব নেন অ্যাডাম জাম্পা। ১৯ বলে ২৯ রানের ইনিংস খেলে আউট হলে অজিদের ইনিংস থামে ৪৯.৩ ওভারে ২৮৬ রানে।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *